ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে কায়েস আরজুর মিউজিক্যাল ফিল্ম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ১০, ২০২১
ঈদে কায়েস আরজুর মিউজিক্যাল ফিল্ম আরজু ও নাইরুজ

চিত্রনায়ক কায়েস আরজু ঈদুল ফিতরে একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে হাজির হতে যাচ্ছেন। ‘কথা দে’ শিরোনামের আধুনিক ফোক গানটিতে কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন।

এতে আরজুর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী নাইরুজ সিফাতকে।  

সোমেশ্বর অলির কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। অ্যাড এক্টিভের ব্যানারে ভিন্নধর্মী গল্পে মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন মাহিন আওলাদ।

চিত্রনায়ক কায়েস আরজু বলেন, মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির মানুষের মনে অনেক দিন গেঁথে থাকবে। এতে দর্শকরা আমাকে একটি নতুন লুকে দেখতে পাবেন, যেটা আগে কখনো দেখেননি।

জাহিদ লিটন গান নিয়ে অনেক দূর যাওয়ার স্বপ্নর কথা জানিয়েছেন। এটি তার প্রথম মৌলিক গান।

২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে কায়েস আরজুর। বর্তমানে তার বেশকিছু সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এদিকে নাইরুজ সিফাত বিভিন্ন বিজ্ঞাপন এবং নাটকে অভিনয় করে পরিচিতি পেয়েছেন।

নির্মাতা জানান, ‘কথা দে’ মিউজিক্যাল ফিল্মটি ঈদুল ফিতরের পরদিন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশীয় এবং আন্তর্জাতিক বেশকিছু অ্যাপে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।