ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৭৪ জন ‘বিশেষ শিশু’র গর্বিত মা ঋতাভরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, মে ১০, ২০২১
৭৪ জন ‘বিশেষ শিশু’র গর্বিত মা ঋতাভরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

ছোটপর্দার জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ও প্রযোজক ঋতাভরী চক্রবর্তী ৭৪ সন্তানের মা। মা দিবসে (৯ মে) সামাজিকমাধ্যমে তিনি জানালেন, ৭৪ জন বিশেষভাবে সক্ষম শিশুর গর্বিত মা তিনি।

 

বিশেষভাবে সক্ষম ৭৪ জন ছাত্র-ছাত্রীর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন ঋতাভরী। সন্তানের স্নেহেই সবার ভরণ-পোষণ করছেন অভিনেত্রী। তাই আন্তর্জাতিক মা দিবসে সামাজিকমাধ্যমে আবেগঘন পোস্ট করলেন তিনি।

শিশুদের সঙ্গে একটি ভিডিও পোস্ট করে ঋতাভরী লেখেন, ‘৭৪ জন শিশুর গর্বিত মা আমি’। ঋতাভরী ও তার মা শতরূপা সান্যাল একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। এছাড়াও সল্টলেকের 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ' নামে একটি স্কুলের সঙ্গে অনেকদিনের সম্পর্ক তার। এই স্কুলে যেসব শিশুরা আছেন, তারা বিশেষভাবে সক্ষম। তাদের নিয়ে গোটা বছর নানা কাজ করে থাকেন ঋতাভরী। ৭৪ জন বিশেষভাবে সক্ষম এই ছাত্র-ছাত্রীর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি।

এই ছাত্রছাত্রীদের জন্য লাইব্রেরির ব্যবস্থা করেছেন, বড়দিনে সান্তা ক্লজ সেজে উপহার দিয়েছেন ঋতাভরী। নানাভাবে যুক্ত থেকেছেন বিশেষভাবে সক্ষম এই ৭৪ জনের সঙ্গে। করোনার আবহে প্রায় এক বছর এদের সঙ্গে দেখা করতে পারেননি। তাই পুরনো একটা ভিডিও শেয়ার করে মনখারাপের কথা জানিয়েছেন অভিনেত্রী।

এদিকে সদ্য়ই একটি বার্তালাপে অভিনেত্রী জানিয়েছেন, এই বছরেই বিয়ে করতে পারেন তিনি। এক ভক্ত প্রশ্ন করলে তেমন ইঙ্গিতই দেন ঋতাভরী।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ১০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।