ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে ‘বীর’ ও ‘হালদা’ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মে ৯, ২০২১
ঈদে ‘বীর’ ও ‘হালদা’ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে

শাকিব খান অভিনীত ‘বীর’ ও মোশররফ করিম অভিনীত ‘হালদা’ সিনেমাটি মুক্তির পরও দর্শকদের আগ্রহ ধরে রাখতে পেরেছে। আলোচিত সিনেমা দুইটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে।

করোনা মহামারি মধ্যে বায়োস্কোপে মুক্তি পেতে যাচ্ছে সিনেমা দুইটি। ‘বীর’-এ শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলী এবং ‘হালদা’য় আরও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও জাহিদ হাসানসহ অনেকে।

অ্যাকশনধর্মী থ্রিলার সিনেমা ‘বীর’ রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি করেছেন কাজী হায়াৎ। এদিকে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমায় ফুটে উঠেছে হালদা নদীতে জেলেদের সংগ্রামী জীবনের গল্প। চমৎকার গল্পের পাশাপাশি এতে সিনেমাপ্রেমীরা উপভোগ করবেন মোশাররফ, তিশা ও জাহিদের দারুণ অভিনয়শৈলী। ‘হালদা’ চলচ্চিত্রটিও ঈদের প্রথম দিন মুক্তি পাবে।  

এই দুইটি সিনেমা ছাড়াও ওটিটি প্ল্যাটফর্মটিতে ঈদের প্রথম দিন থেকে তানিম রহমান অংশু ও শাফায়েত মনসুর রানার ১৪টি নাটক মুক্তি পাবে ধারাবাহিকভাবে। নাটকগুলোতে অভিনয় করছেন  মিথিলা, তানজিন  তিশা, সাবিলা নুর, মিশু সাব্বির  প্রমুখ। এছাড়াও দর্শকরা দেখতে পাবেন পরী, জারা ও আবির অভিনীত তাদের পছন্দের সুলতান ও সুলেমান মানের হুররাম সিরিয়াল। ঈদের প্রথম দিন থেকে ধারাবাহিকভাবে প্রতি পর্ব মুক্তির সঙ্গে সঙ্গে এ সিরিয়াল দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মে ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।