ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টিভি পর্দায় আসছে টয়া-শাওনের দাম্পত্য জীবন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, মে ৯, ২০২১
টিভি পর্দায় আসছে টয়া-শাওনের দাম্পত্য জীবন! নাটকের দৃশ্যে শাওন ও টয়া

গত বছর ভালোবেসে বিয়ে করেছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও অভিনেতা সাইদ জামান শাওন। বাস্তব জীবনের এই সুখী তারকা দম্পতি আসন্ন ঈদেও জুটি বেঁধে আসছেন ছোট পর্দায়।

 
 
ঈদের তৃতীয় দিন রাত ৯টায় নাগরিক টেলিভিশনে প্রচার হবে তাদের অভিনীত বিশেষ নাটক ‘খুনসুটি প্রেম’। আব্দুল্লাহ আল মুক্তাদিরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিস রহমান। এর গল্পে নির্মাতা তুলে ধরছেন এক দম্পতির খুনসুটি প্রেমের গল্প। সামান্য লোভের জন্য যে একটি সাজানো সংসার ধ্বংস হয়ে যেতে, সে বার্তাও দেওয়া হয়েছে এতে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা আনিস রহমান বলেন, ‘খুনসুটি প্রেম’ নাটকটিতে দর্শক যেমন আনন্দ পাবেন, ঠিক তেমনি কষ্টও। এক কথায় বলবো এটি দর্শকদের জন্য একটি পরিপূর্ণ প্যাকেজ। এই নাটকে একটি বিশেষ বার্তাও দেওয়ার চেষ্টা করেছি দর্শকদের। অসাধারণ অভিনয় করেছেন শাওন ও টয়া। আশা করছি নাটকটি ভালো লাগবে সবার।

কাজের অভিজ্ঞতা নিয়ে শাওন ও টয়া জানিয়েছেন, ঈদে যেমন নাটক দর্শক উপভোগ করতে চান, ঠিক তেমনই একটি কাজ এটি। গতানুগতিক আর দশটি নাটকের বাইরের গল্প এতে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।