ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে একক গানের অনুষ্ঠান ‘আইসা পড়ছে গাড়ি আমার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মে ৮, ২০২১
ঈদে একক গানের অনুষ্ঠান ‘আইসা পড়ছে গাড়ি আমার’ এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)

আসন্ন ঈদুল ফিতরে একক সংগীতানুষ্ঠান নিয়ে এটিএন বাংলার পর্দায় থাকছেন শিল্পী এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। ‘আইসা পড়ছে গাড়ি আমার’- শিরোনামের এই অনুষ্ঠান সাজানো হয়েছে মোট ১০টি গান নিয়ে।

বেলাল খান, মান্নান মোহাম্মদ, তরুণ মুন্সি, রাজেশ ঘোষের মতো নামকরা সুরকারদের সঙ্গে এস এম আতিকের সুরে গান গেয়েছেন ডন। অনুষ্ঠানটির শিরোনাম সংগীত ‘আইসা পড়ছে গাড়ি আমার’-শিল্পীর নিজের লেখা এবং সুরারোপিত। যা অনুষ্ঠানে বাড়তি আকর্ষণ এবং এক ভিন্ন মাত্রা যোগ করবে বলে মনে করেন এই গায়ক।

গত বছর রোজার ঈদেও এটিএন বাংলায় গানের অনুষ্ঠানে দেখা গেছে ইকবাল বিন আনোয়ার ডনকে। সেটাই ছিল তার প্রথম গাওয়া কোনো সংগীতানুষ্ঠান। সেবার স্টুডিওতে সেট ফেলে নির্মাণ করা গানগুলো বেশ শ্রোতাপ্রিয়তা পায়। এবারের অনুষ্ঠানে গানের পাশাপাশি লোকেশনে বৈচিত্র্যতা আনা হয়েছে। স্টুডিও ছাপিয়ে গানগুলোর শুটিং করা হয়েছে কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ির মতো প্রাকৃতিক মনোমুগ্ধকর লোকেশনে।  

এ প্রসঙ্গে ইকবাল বিন আনোয়ার বলেন, এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান ভাই তার চ্যানেলে আমাকে গানের সুযোগ করে দিয়েছেন এ জন্য আমি কৃতজ্ঞ। এবার একক অনুষ্ঠান নিয়ে ঈদে থাকছি আপনাদের গান শোনাতে। আশাকরি গানগুলো আপনাদের ভালো লাগবে। দেশের সব নামকরা সুরকার-গীতিকারদের গান থাকছে। বর্তমান প্রেক্ষাপট মাথায় রেখেই গানগুলো আপনাদের জন্য আমরা তৈরি করেছি।  

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মে ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।