ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিটিভির ‘আনন্দমেলা’য় বর্ণিল আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মে ৮, ২০২১
বিটিভির ‘আনন্দমেলা’য় বর্ণিল আয়োজন

প্রতি ঈদের মতো এবারও বাংলাদেশ টেলিভিশনে প্রচার হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। বর্ণিল আয়োজনের এই অনুষ্ঠানটিতে উপস্থাপক হিসেবে দেখা যাবে জনপ্রিয় জুটি ফেরদৌস এবং পূর্ণিমাকে।

 

করোনার প্রতিকুল পরিস্থিতির মাঝেও দর্শকপ্রিয় অনুষ্ঠানটিতে থাকছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও ছোট পর্দার তারকা মেহজাবীন চৌধুরীর বিশেষ পরিবেশনা। এছাড়া প্রয়াত অভিনেত্রী কবরীর স্মরণে তারই সিনেমার কালজয়ী গান ‘সে যে কেনো এলো না’র সঙ্গে নাচতে দেখা যাবে অভিনেত্রী তারিনকে।

এছাড়া দুই বাংলার ছয় শিল্পী মিলে করেছেন একটি বিশেষ গান। যা ভিডিও আকারে দেখানো হবে। গানটিতে কণ্ঠ দিয়েছেন এপার বাংলার তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা এবং ওপার বাংলার রাঘব চ্যাটার্জি, জয় সরকার ও উষা উত্থুপ। কবির বকুলের কথায় এটির সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।  

‘যতনে রাখিব’ শিরোনামে একটি গানে পারফরমেন্স করেছেন ফোকসমাজ্ঞী মমতাজ। আরও গান গেয়েছেন বাউল শফি মন্ডল ও তার দল।

মাহফুজা আক্তারের প্রযোজনায় বিটিভির ঈদ ‘আনন্দমেলা’ প্রচার হবে ঈদের দিন রাত ১০টার সংবাদের পর। নতুন এই আনন্দমেলা ছাড়াও ঈদের আগের দিন রাত ১০টা ২০ মিনিটে বিটিভিতে প্রচার হবে আরও একটি আনন্দমেলা। যেটি বিগত কয়েক বছরে প্রচারিত হওয়া আনন্দমেলার সংকলন।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।