ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদে আসছে ডার্ক থ্রিলার ‘বিলাপ’, আলোচনায় ট্রেলার 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মে ৮, ২০২১
ঈদে আসছে ডার্ক থ্রিলার ‘বিলাপ’, আলোচনায় ট্রেলার  'বিলাপ'র দৃশ্যে মম, ফারিয়া, রাজ, রুনা ও মিজান

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ডার্ক থ্রিলার ওয়েব সিরিজ ‘বিলাপ’। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় এটি নির্মাণ করেছে মুক্তি প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রোডাকশন হাউজ কপ ক্রিয়েশন।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার, যা এরইমধ্যে আলোচনায় উঠে এসেছে। ২ মিনিট ৪২ সেকেন্ডের ঝলকে ‘বিলাপ’ দর্শকদের মধ্যে তুমুল আগ্রহ সৃষ্টি করেছে।  

ইউটিউবে ট্রেলারটি কমেন্ট বক্সে মাহমুদা মুন্নি নামে একজন লেখেন, 'ট্রেলারটা অনেক সুন্দর। আশা করি ভালো কিছু হবে। '

রূপ রূপু নামে আরেকজন লেখেন, 'অনেক ভালো হয়েছে…অনেক। বিশ্বাসই হয় না এটা বাংলাদেশের প্রোডাক্ট। '

‘বিলাপ’র কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘মিশন এক্সট্রিম’ (১ম ও ২য় খণ্ড)-এর কাহিনী ও চিত্রনাট্যকার সানী সানোয়ার। ওয়েব সিরিজটি প্রসঙ্গে তিনি বলেন, ট্রেলার দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে তা ভাবিনি। পুরো টিম দর্শক প্রতিক্রিয়া দেখে খুবই এক্সাইটেড। আমার ধারণা পুরো সিরিজের ৫টি খণ্ডই দর্শকদের একটি ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে এবং ঈদ বিনোদনে একটি ভিন্নমাত্রা যোগ করবে।

‘বিলাপ’-এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, জাকিয়া বারী মম, শবনম ফারিয়া, রুনা খান, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্ত (স্পেশাল এপিয়ারেন্স) এবং আরও অনেক।  

‘বিলাপ’র গল্পে দেখা যাবে, হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোন ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের।

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেন্স, যা লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। ঈদুল ফিতর উপলক্ষে এটি মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম সিনেম্যাটিক-এ।

 

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, মে ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।