ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার অক্সিজেন দিলেন রাবিনা ট্যান্ডন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মে ৮, ২০২১
এবার অক্সিজেন দিলেন রাবিনা ট্যান্ডন রাবিনা ট্যান্ডন

ভারতে অক্সিজেনের ব্যাপক ঘাটতি মেটাতে নানান উদ্যোগের ভিড়ে এবার এগিয়ে এলেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে দিল্লিতে ভয়াবহ অক্সিজেন সংকট মেটাতে তিনি পৌঁছে দিলেন কয়েকশ’ অক্সিজেন সিলিন্ডার।

 

শনিবার (৮ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে অক্সিজেন সিলিন্ডারের ছবি শেয়ার করে রাবিনা নিজেই জানিয়েছেন এ কথা। ছবির সঙ্গে তিনি লেখেন, সাগরের মধ্যে এটা আমাদের এক বিন্দু সহায়তা। তবু আশা করি কিছু মানুষের জীবন বাঁচাতে তো কাজে লাগবে।  

রাবিনা জানান, এটাই তার প্রথম সহায়তা। অর্থাৎ আগামীতেও তিনি সহযোগিতা অব্যাহত রাখবেন বলেই ইঙ্গিত দিলেন অভিনেত্রী।  

অন্যদিকে অভিনেতা সোনু সুদ ত্রাতার ভূমিকায় মাঠে আছেন বরাবরই। যেখানেই অক্সিজেন প্রয়োজন হচ্ছে, সর্বোচ্চ চেষ্টা করছেন দ্রুতই সেখানে অক্সিজেন পৌঁছে দিতে। দু’দিন আগেই ক্রিকেটার সুরেশ রায়নার আত্মীয়ার প্রয়োজনে ১০ ঘণ্টার মধ্যে অক্সিজেন পৌঁছে দেন সোনু।  

বিপন্ন মানুষের সেবায় বলিউডের আরও বহু তারকা এগিয়ে এসেছেন। আনুশকা শর্মা ও বিরাট কোহলি ইতোমধ্যে ২ কোটি রুপি দিয়ে একটি ত্রাণ তহবিল শুরু করেছেন। সালমান খান বলিউডের আড়াই হাজার কর্মীকে অর্থ সহায়তা দিয়েছেন। এছাড়াও নানাবিধ সহায়তার উদ্যোগ নিয়েছেন তারকারা।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।