ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা আক্রান্ত কঙ্গনা রনৌত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, মে ৮, ২০২১
করোনা আক্রান্ত কঙ্গনা রনৌত কঙ্গনা রনৌত

এবার অন্য কাউকে আক্রমণ নয়, বরং নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সামাজিকমাধ্যমে অভিনেত্রী নিজেই জানালেন এ খবর।

 

কিছুদিন আগেই কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করে টুইটার। তাই ইনস্টাগ্রামেই জানালেন তার করোনা আক্রান্ত হওয়ার কথা। জানালেন, শরীরে মারণ ভাইরাসের উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলিউডের 'কুইন'।  

যোগব্যায়াম পোজে ছবি দিয়ে কঙ্গনা লেখেন, ‘আমি ক্লান্ত অনুভব করছিলাম। চোখে জ্বালাভাব করছিল। হিমাচল যাব ভাবছিলাম তাই গতকাল করোনা টেস্ট করাই। আজ রেজাল্ট পজিটিভ এসেছে। ’

অভিনেত্রী আরও লেখেন, ‘আমি নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি। দেহের মধ্যে যে ভাইরাস পার্টি করছে তা জানতামই না। এখন জেনে গেছি, এবার ধব্বংস করব। ’ 

অনুরাগীদের উদ্দেশে তিনি বলেন, ‘করোনাকে ভয় পেলে ও বেশি ভয় দেখাবে। এটা কিছু সময়ের ফ্লু ছাড়া আর কিছু নয়। ’

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

বিগত কয়েকদিন ধরেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে 'আপত্তিকর' মন্তব্যের জন্য চর্চায় রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। টুইটার ইতোমধ্যেই তার অ্যাকাউন্ট পুরোপুরিভাবে সাসপেন্ড করেছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।