ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

করোনা সংক্রমিত শিল্পা শেঠির গোটা পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ৭, ২০২১
করোনা সংক্রমিত শিল্পা শেঠির গোটা পরিবার

বলিউডে করোনার প্রকোপ কমছেই না। এবার খবর এলো, অভিনেত্রী শিল্পা শেঠি বাদে তার পরিবারের আর সকলেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

 

প্রতিদিনই কোনও না কোনও তারকার করোনা সংক্রমণের খবর মিলছে। এবার করোনা আক্রান্ত অভিনেত্রী শিল্পা শেট্টির গোটা পরিবার। একমাত্র শিল্পা করোনা নেগেটিভ। নিজেই সে খবর শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।  

শুক্রবার ইনস্টাগ্রামে একটি বার্তা শেয়ার করেন অভিনেত্রী। তাতে তিনি লিখেছেন, ‘গত ১০ দিন আমার পরিবারের কাছে খুব কঠিন সময় ছিল। প্রথমে আমার শ্বশুর-শাশুড়ি এবং তারপর রাজ, সমিশা, ভিয়ান, আমার মা সকলেরই কোভিড রিপোর্ট পজিটিভ আসে। ওরা প্রত্যেকেই চিকিৎসকের পরামর্শ মেনে নিভৃতবাসে রয়েছে যে যার ঘরে। তবে, একটাই ভালো খবর, ওরা সকলেই সেরে উঠছে। ’

তবে, তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই জানান শিল্পা। করোনা আক্রান্ত তার বাড়ির দুই পরিচারকও। তাদেরও চিকিৎসা চলছে। শিল্পা লিখেছেন, ‘সবাই একটু আমার পরিবারের জন্য প্রার্থনা করবেন। সকলকে অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। নিজের খেয়াল রাখুন, মাস্ক পরুন। আর করোনা পজিটিভ হোক বা নেগেটিভ, মন ভালো রাখুন। ’

Stay safe, everyone?? pic.twitter.com/xK0e1xQbSx

— SHILPA SHETTY KUNDRA (@TheShilpaShetty) May 7, 2021

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মে ০৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।