ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

বিনোদন

সালমান খানের ‘সিটি মার’ নিয়ে যা বললেন তার কথিত প্রেমিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মে ৬, ২০২১
সালমান খানের ‘সিটি মার’ নিয়ে যা বললেন তার কথিত প্রেমিকা

আসন্ন ঈদ উপলক্ষে মুক্তি পাবে সালমান খান অভিনীত সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। সিনেমাটিতে ‘সিটি মার’ গানে কণ্ঠ দিয়েছেন সালমান খানের কথিত প্রেমিকা আইলিয়া ভান্টুর।

 

রোমানিয়ান উপস্থাপিকা ও অভিনেত্রী আইলিয়ার মতে, সিনেমাটিতে সালমান খান ও দিশা পাটানির পারফরম্যান্স দুর্দান্ত। কামাল খানের সঙ্গে ‘সিটি মার’ গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। তবে একটি বর্তমান সুপারহিট গানের নতুন সংস্করণ নির্মাণ করা যে যথেষ্ট চ্যালেঞ্জের বিষয়, সেটাও স্বীকার করলেন তিনি।

তেলুগু সিনেমা ‘ডিজে’র ‘সিটি মার’ গানটিকে পুনর্নির্মাণ করা হয়েছে ‘রাধে’ সিনেমায়। ব্লকবাস্টার সিনেমা ‘ডিজে’তে অভিনয় করেছিলেন আল্লু অর্জুন ও পূজা হেগড়ে। এ প্রসঙ্গে আইলিয়া বলেন, ‘গানটি অবশ্যই দক্ষিণে সুপারহিট হয়েছে। তাই এটাকে নতুন এবং আরও বড় প্রেক্ষিতে নিয়ে আসা চ্যালেঞ্জের বিষয় ছিল। গানটির জন্য কামাল খান তার কণ্ঠ একেবারেই বদলে ফেলেছেন। দর্শক-শ্রোতাদের কাছে নতুন ভার্সন গ্রহণ না করার ঝুঁকি থাকে।

তবে আশাবাদী আইলিয়া ভান্টুর। তিনি বলেন, পুরো দলটা বিস্ময়করভাবে কাজ করেছে। মূল ভার্সনের মতো নতুন ভার্সনটিও দারুণ হয়েছে।  

তবে কিছুটা তো সমালোচনা হচ্ছেই। তিনি বলেন, ‘আল্লু অর্জুনের গানটি বড় একটা হিট ছিল। তাই মানুষ তো আবেগের দিক থেকে ওটার রেশ টানবেই। তাছাড়া, সবাইকেই সন্তুষ্ট করা সম্ভব না। মানুষের চাহিদা ভিন্ন ভিন্ন। এজন্যই তো সংগীতও বিভিন্ন ঘরানার হয়ে থাকে। ’

যে যাই বলুক, সালমান খানের ‘মিটি মার’ গানটিও ইতোমধ্যে সুপারহিট। প্রকাশের পর গত ১০ দিনে শুধু ইউটিউবে গানটি ১০ কোটি ৩২ লাখ বারের বেশি দেখা হয়েছে। ৮ লাখ ৯৪ হাজার লাইক পেলেও গানটির ডিসলাইকের সংখ্যাও কম নয়। গানটি অপছন্দ করেছেন ২ লাখ ২৪ হাজার দর্শক।  

আগামী ২৩ মে বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সেও মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি।

সিনেমাতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও। এটি ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল। আগের পর্বের মতো নতুনটিও পরিচালনা করছেন প্রভুদেবা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa