ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টুইটার থেকে বিতাড়িত কঙ্গনাকে স্বাগত জানালো ‘কু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ৬, ২০২১
টুইটার থেকে বিতাড়িত কঙ্গনাকে স্বাগত জানালো ‘কু’ কঙ্গনা রনৌত

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার বিষোদগার করে টুইটার থেকে কার্যত বিতাড়িত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। এই সুযোগে তাকে স্বাগত জানিয়েছে ভারতীয় মাইক্রোব্লগিং সাইট ‘কু’।

 

টুইটারের নিয়ম ভঙ্গ করার জন্য কঙ্গনার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। সেই সুযোগকে কাজে লাগাতে চাইছে ভারতীয় অ্যাপ ‘কু’। কঙ্গনার পুরনো পোস্ট শেয়ার করে ‘নিজের ঘরে’ তাকে স্বাগত জানিয়েছেন কু অ্যাপের প্রতিষ্ঠাতা এবং সিইও অপ্রমেয় রাধাকৃষ্ণ।

এর আগে পশ্চিমবঙ্গের ভোটের ফলপ্রকাশের দিন টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করেছিলেন বি-টাউনের ‘কন্ট্রোভার্সি কুইন’। শুধু তাই নয়, বাংলাকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন কঙ্গনা।  

টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরিব আর বঞ্চিত। ভালো, আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে। ’ 

এখানেই থামেননি তিনি। ফলপ্রকাশের পর আরও কিছু টুইট করেন। তার পরেই তার অ্যাকাউন্ট সাসপেন্ড করে টুইটার।

প্রসঙ্গত, কয়েক মাস আগে এই ভারতীয় অ্যাপ ‘কু’ আত্মপ্রকাশ করে। অনেক বলিউড সেলিব্রিটি এই ভারতীয় অ্যাপে অ্যাকাউন্ট খোলেন। তাদের মধ্যে ছিলেন কঙ্গনাও। ১৬ ফেব্রুয়ারি কঙ্গনা সেখানে একটি পোস্ট করেন। যাতে তিনি কু-কে নিজের ঘর (ভারতীয় অ্যাপের কারণে) বলে বর্ণনা করেন। এবার সেই পোস্টের স্ক্রিন শট শেয়ার করে অপ্রমেয় লিখেছেন, ‘কঙ্গনাজি, এটা আপনার নিজের ঘর, এখানে গর্বের সঙ্গে আপনি আপনার কথা সবাইকে বলতে পারেন। ’ কু-এর আর এক সহপ্রতিষ্ঠাতা মায়াঙ্ক বিদওয়াতকাও কঙ্গনাকে স্বাগত জানিয়েছেন।

এর আগে বিজেপি নেতারাও ‘আত্মনির্ভর ভারত’-এর উদ্যোগে তৈরি অ্যাপ ‘কু’-এর প্রশংসা করেন। কিন্তু টুইটারের দাপটে এটি এখনও সেভাবে জনপ্রিয়তা লাভ করেনি। তাই কঙ্গনার মতো সোশ্যাল মিডিয়ায় মুখর সেলিব্রিটিকে যদি কু-এ সক্রিয় হতে দেখা যায় তবে স্বাভাবিকভাবেই তার অনেক অনুগামীও কু-তে তাকে অনুসরণ করে খাতা খুলতে পারেন। এখন দেখার বিষয়, কু মালিকদের এই উষ্ণ অভ্যর্থনা কতটা কাজে দেয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad