ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক নাটকে চলচ্চিত্রের কালজয়ী ৩৯ গান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মে ৫, ২০২১
এক নাটকে চলচ্চিত্রের কালজয়ী ৩৯ গান! তৌসিফ মাহবুব

নাটকে গান ব্যবহার নতুন কিছু নয়। কিন্তু একই নাটকে যদি ৩৯টি গান ব্যবহার করা হয়, তাহলে সেটা সত্যি অবাক করা ব্যাপার।

ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘হারানো দিনের গান’। এটি রচনা করেছেন আশরাফুল চঞ্চল, আর নির্মাণ করেছেন ইউসুফ চৌধুরী। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, শাহেদ আলী সুজন, হানিফ পালোয়ানসহ অনেকে। আর এই নাটকেই একে একে তুলে ধরা হয়েছে চলচ্চিত্রের কালজয়ী ৩৯ গান।
 
এ প্রসঙ্গে নির্মাতা ইউসুফ চৌধুরী বলেন, ‘নতুন প্রজন্মের অনেকেই আমাদের চলচ্চিত্রের সোনালী দিনের গানগুলো সম্পর্কে ওয়াকিবহাল নয়। অথচ সেসময় পাড়ায়-মহল্লায়, গ্রামে-গঞ্জে সর্বত্রই এই গানগুলো শ্রোতাদের নির্মল আনন্দ দিয়েছে। হারানো দিনের গান নাটকের তুলে ধরার উদ্দেশ্য হলো- গল্পের ছলে সেসব গানের একটা সূচীপত্র দর্শক-শ্রোতাদের সামনে উপস্থাপন করা। আশা করি, পুরো আয়োজনটি সবার ভালো লাগবে। ’ 

নির্মাতা জানান, মোহন আহমেদ প্রযোজিত ‘হারানো দিনের গান’ নাটকটি প্রচার হবে বাংলাভিশনের ঈদে আয়োজনে। এছাড়া লোকাল বাস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল সরকার মিডিয়াতেও এটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মে ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।