ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার কাজ হারালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মে ৫, ২০২১
এবার কাজ হারালেন কঙ্গনা কঙ্গনা রনৌত

নানা বিষয়ে বিতর্কে জড়ানো যেন কঙ্গনা রনৌতের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। নিজের আক্রমণাত্মক মন্তব্যের জন্য বারবার তিনি পড়েছেন তুমুল সমালোচনার মুখে।

কিন্তু সমালোচনাকে একেবারেই পাত্তা না দিয়ে নিজের মতোই চলছিলেন এই বলিউড অভিনেত্রী।

এসব কারণে এতোদিন কঙ্গনা তেমন কোনো সমস্যায় না পড়লেও সম্প্রতি বেশ বিপাকেই পড়েছেন তিনি। মন্তব্য প্রকাশের জন্য কঙ্গনা নিয়মিত ব্যবহার করতেন টুইটার। কিন্তু বিধিভঙ্গের অভিযোগে এই সামাজিক যোগাযোগমাধ্যমটি অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে। একইসঙ্গে কাজও হারাতে শুরু করেছেন ‘কুইন’খ্যাত অভিনেত্রী।

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে একের পর এক টুইট করতে থাকায় অ্যাকাউন্ট হারিয়েছেন কঙ্গনা। এদিকে এ ঘটনার পরেই আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু নামের বলিউডের দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সরাসরি জানিয়েছেন, তারা কঙ্গনার সঙ্গে আর কোনো ব্যবসায়িক সম্পর্ক রাখবেন না। কঙ্গনার সঙ্গে সব ব্যবসায়িক সম্পর্কও ছিন্ন করছেন তারা।  

আরও পড়ুন: মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ

আনন্দ ভূষণ টুইটারে লেখেন, আমাদের সামাজিক মাধ্যমের পেজগুলো থেকে কঙ্গনা সম্পর্কিত সবকিছু মুছে ফেলা হয়েছে। ভবিষ্যতেও তার সঙ্গে আর কোনো সম্পর্ক রাখা হবে না, কারণ আমরা সবসময় বিদ্বেষমূলক মন্তব্যের বিরোধী!

এমন পদক্ষেপের জন্য নেটিজেনদের কাছ থেকে বেশ প্রশংসা পাচ্ছেন তারা।

এদিকে, সম্প্রতি হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টার অভিযোগে কলকাতার একটি থানায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন হাইকোর্টের এক আইনজীবী।  

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, মে ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।