ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

বিনোদন

মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মে ৪, ২০২১
মমতাকে নিয়ে কটূক্তি করায় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ কঙ্গনা রনৌত

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন থেকে মমতা বন্দ্যোপাধ্যাকে নিয়ে একের পর এক কটূক্তি করে আসছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রনৌত। তার পরিপ্রেক্ষিতে টুইটারের নিয়মবিধি লঙ্ঘনের অভিযোগে বন্ধ করে দেওয়া হয়েছে এই তারকার অ্যাকাউন্ট।

রোববার (০২ এপ্রিল) নির্বাচনের ফল ঘোষণার দিন কঙ্গনা টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের সবচেয়ে বড় শক্তি হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম উল্লেখ করেন। একইসঙ্গে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন তিনি।  

এতেই থামেননি কঙ্গনা, লাগাতার টুইট করে আসছিলেন।  মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটূক্তি করে রাবণের সঙ্গে তুলনা করেছেন তিনি। টুইটারে লিখেছিলেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি। ’ এছাড়া অন্য আরেকটি টুইটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলা ‘সামলানো’র অনুরোধ জানান 'কুইন'খ্যাত অভিনেত্রী।

এরপরই মঙ্গলবার (০৪ মে) বন্ধ করে দেওয়া হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। সামাজিক যোগাযোগমাধ্যমটি জানায়, ‘ঘৃণিত আচরণ এবং অবমাননাকর আচরণ’র জন্য কঙ্গনার অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়েছে।  

এদিকে, হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টার অভিযোগে এরইমধ্যে কলকাতার একটি থানায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন হাইকোর্টের এক আইনজীবী।  

তবে কঙ্গনার এসবকাণ্ড নতুন নয়, ‘কন্ট্রোভার্সি কুইন’খ্যাত এই অভিনেত্রী এর আগে মুম্বাইকেও কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন। মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার নেতৃত্বাধীন বৃহন্মুম্বাই পৌরসভা তার অফিসের বেআইনি নির্মাণ ভাঙায় তখন এই মন্তব্য করেছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মে ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa