ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

বিনোদন

১৫৪ আসনের একটিতেও জয় পেল না কমল হাসানের দল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, মে ৩, ২০২১
১৫৪ আসনের একটিতেও জয় পেল না কমল হাসানের দল কামল হাসান

জীবনের প্রথম নির্বাচনে ব্যর্থ হলেন দক্ষিণ ভারতের কিংবদন্তি অভিনেতা কমল হাসান। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী ভানাথি শ্রীনিবাসনের কাছে হেরে গেলেন তিনি।

কোয়েম্বাটুর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন এই তারকা।

তবে খুব বেশি ভোটে হারেননি কমল হাসান। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে মাত্র ১ হাজার ৫৪০ ভোট কম পেয়েছেন তিনি।

এবার তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে নিজেই দল গঠন করে অংশ নেন কমল হাসান। ২৩৪ আসনের বিধানসভার মধ্যে ১৫৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে তার দল মাক্কাম নিধি মাইয়াম। তবে কমল হাসান নিজেসহ নির্বাচনে তার দল একটি আসনেও জয় পায়নি।

রোববার (০২ মে) ভারতের পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ুসহ মোট চার রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল পদুচেরিতে নির্বাচনের ফল ঘোষণা করা হয়। তামিলনাড়ুতে এআইএডিএমকে-বিজেপি জোটকে হারিয়ে দশ বছর পর ক্ষমতায় ফিরেছে এমকে স্ট্যালিনের ডিএমকে।

নির্বাচনে হেরে কমল হাসান স্ট্যালিনকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে লেখেন, এমন সাফল্যে এমকে স্ট্যালিনকে অনেক শুভেচ্ছা। এই কঠিন পরিস্থিতিতে আপনি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন। তামিলনাড়ুর উন্নতিতে আরও ভালো কাজ করুন, সে প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, মে ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa