ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

বিনোদন

দিদির মুখে হাসি ফোটাতে পেরে খুশি লাভলি মৈত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মে ২, ২০২১
দিদির মুখে হাসি ফোটাতে পেরে খুশি লাভলি মৈত্র লাভলি মৈত্র

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে সোনারপুর দক্ষিণে জিতলেন তৃণমূলের তারকা প্রার্থী লাভলি মৈত্র। তৃণমূলের বিজয়ের ঘোষণা আসতেই ‘শেষ পর্যন্ত দিদির মুখে হাসি ফোটাতে পেরেছি’ বলে মন্তব্য করলেন অভিনেত্রী।

এই আসনে বিজেপির তরফে ছিলেন অঞ্জনা বসু। অন্য দিকে, বাম-কংগ্রেস-ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) তরফে এই কেন্দ্রে দাঁড়ান সিপিআইয়ের শুভম বন্দ্যোপাধ্যায়।

বিজয় অর্জনের পর লাভলি মৈত্র গণমাধ্যমকে বললেন, শেষ পর্যন্ত দিদির মুখে হাসি ফোটাতে পেরেছি। স্থানীয় দলীয় কর্মীদের মুখে হাসি ফোটাতে পেরেছি। এই জয়ের ফলে আমার এলাকার সব মানুষের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, শুটিং ফ্লোরের সংলাপ আর অভিনয়ের জীবন ছেড়ে নিজের রাজ্য আর তার মানুষকে চেনার এমন সুযোগ আর পাব না। ভালো একটা অভিজ্ঞতা সঞ্চয় করলাম। মানুষের কাছে গিয়েছি। মানুষ সাড়া দিয়েছেন। ভেবেছিলাম, সবাই বোধহয় অভিনেত্রী লাভলি মৈত্রকে দেখতে আসছেন। পরে মনে হচ্ছিল, ওরা আমায় প্রার্থী হিসেবেও ভরসা করছেন। যেভাবে মুখ্যমন্ত্রী আমায় ভরসা করে প্রার্থী মনোনীত করেছিলেন। যদিও নির্বাচনের দিন ২-১টি বুথে কেন্দ্রীয় বাহিনী দিয়ে সেই ভরসা ভাঙার চেষ্টা করেছিল বিজেপি।

আরও পড়ুন: 

>>তৃণমূলের হয়ে চিরঞ্জিত চক্রবর্তীর হ্যাট্রিক বিজয়

>>হেরে গেলেন রুদ্রনীল ঘোষ

>>প্রথমবার নির্বাচনে দাঁড়িয়েই জিতলেন অদিতি মুন্সি

>>বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতার বড় শক্তি: কঙ্গনা

>>তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ পরাজিত

>>বাঙালি প্রমাণ করল, আমাদের কেনা যায় না: নচিকেতা

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ০২
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa