ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা: হাসপাতালে কারিশমা-কারিনার বাবা রণধীর কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
করোনা: হাসপাতালে কারিশমা-কারিনার বাবা রণধীর কাপুর বাবা রণধীর কাপুরের সঙ্গে কারিশমা ও কারিনা

বলিউডের প্রবীণ অভিনেতা রণধীর কাপুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল তাকে ভর্তি করা হয়েছে।

হাসপাতালটির সিইও ডা. সন্তোষ শেঠি ভারতীয় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

এক বিবৃতিতে তিনি বলেন, ‘গত রাতে (বুধবার, ২৮ এপ্রিল) বর্ষীয়ান অভিনেতা শ্রী রণধীর কাপুর কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে করোনা ভাইরাসের চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ’ 

তিনি আরও জানান, বুধবার রাতে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন ৭৪ বছর বয়সী রণধীর কাপুর। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

রণধীর কাপুরের মেয়ে কারিশমা কাপুর ও কারিনা কাপুর। সম্প্রতি স্ত্রী ববিতার জন্মদিন উদযাপন করতে করিনা কাপুর খানের বাসায় গিয়েছিলেন রণধীর। সঙ্গে ছিলেন কারিশমা কাপুরও।  

এদিকে, গত বছর মারা গেছেন রণধীর কাপুরের ছোট ভাই ঋষি কাপুর। চলতি বছরের ফেব্রুয়ারিতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার আরেক ভাই রাজীব কাপুরেরও। ঘটনার শেষ সেখানেই নয়। গত মার্চে করোনা আক্রান্ত হয় রণধীরের ভাইয়ের ছেলে অভিনেতা রণবীর কাপুর। যদিও বর্তমানে সেরে উঠেছেন তিনি। এবার করোনায় আক্রান্ত হলেন রণধীর কাপুর।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।