ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হিরো আলমের আরবি গান প্রকাশ্যে (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
হিরো আলমের আরবি গান প্রকাশ্যে (ভিডিও) গানের দৃশ্যে হিরো আলম

আলোচনা-সমালোচনা তোয়াক্কা না করে একের পর এক নতুন গান নিয়ে আসছেন হিরো আলম। বাংলা, ইংরেজি, হিন্দি ও চাইনিজ ভাষার পর এবার আরবি ভাষায় গান গাইলেন তিনি।

গত সপ্তাহের বৃহস্পতিবার (২২ এপ্রিল) গানটির টিজার হিরো আলমের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিল। আজ বুধবার (২৮ এপ্রিল) গানটি তার চ্যানেলে প্রকাশ করা হয়েছে। এরইমধ্যে গানটির ভিডিও দেখা হয়েছে ৭০ হাজারের বেশি বার।  

নতুন গান প্রসঙ্গে হিরো আলম বলেন, রমজান মাসে আরবি ভাষায় গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা। তাই গাইলাম। মাহে রমজান ও ঈদকে সামনে রেখেই গানটি করা। আশা করি গানটি সবার ভালো লাগবে।  

গানের ভিডিওতে মরুভূমির মতো আবহ আনার চেষ্টা করা হয়েছে। মধ্যপ্রাচ্যের বাসিন্দাদের বেশভূষাও ধারণ করেছেন হিরো আলম। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে ভিডিওর শুটিং হয়েছে। গানটিতে হিরো আলমের সহ-গায়ক ছিলেন রাব্বী।

উল্লেখ্য, নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। তবে তার চলচ্চিত্র খুব একটা সাড়া ফেলতে পারেনি। তিনি অংশ নিয়েছিলেন নির্বাচনেও। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।

আরও পড়ুন: >> হিরো আলমের চাইনিজ গান (ভিডিও)

>> প্রবাসীদের নিয়ে হিরো আলমের নতুন গান

>> হিরো আলম গাইলেন হিন্দি গান

>> হিরো আলম গাইলেন ‘বাবু খাইছো’, প্রস্তুতি নিচ্ছেন অ্যালবামের

>> এবার আরবি ভাষায় হিরো আলমের গান

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad