ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দরকার পড়লে একটু হরলিক্স খা’, সোহমকে দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
‘দরকার পড়লে একটু হরলিক্স খা’, সোহমকে দেব অভিনেতা সোহম ও দেব

‘মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাব। ’ বছর চারেকের ‘মাস্টার বিট্টু’-র মুখের এই সংলাপ মিম হয়ে ফিরে এসেছে ৩ দশক পরে।

 

এর মধ্যে ছোট্ট বিট্টু আর ছোট্টটি নেই। এখন তিনি সোহম চক্রবর্তী। টলিউডের নায়ক, তৃণমূল কংগ্রেসের নেতা। ২ পুত্রসন্তানের বাবাও বটে। তাই বলে কি বাংলার ‘হরলিক্স বয়’-এর জীবন থেকে ফিকে হয়ে যাবে ‘হরলিক্স’-এর মহিমা? কখনই নয়। তাই সোহমের সতীর্থ দেবই তাকে মনে করিয়ে দিলেন করোনা থেকে বাঁচতে প্রয়োজনে আবারও হরলিক্স খাওয়ার কথা।

গত বছরে বিবাহবার্ষিকী উপলক্ষে করা সোহমের একটি পোস্ট হঠাৎ করেই আবার ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। স্ত্রী তনয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। সোহম জানিয়েছিলেন, দাম্পত্য জীবনের অষ্টম বছরে পা রেখেছেন তারা। সোহমের এই পোস্টে শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছিলেন দেব।  

অবশ্য শুধু শুভেচ্ছাবার্তা দিয়েই থেমে যাননি দেব। তার আগে বন্ধুকে বাতলে দিয়েছিলেন করোনা থেকে বাঁচার উপায়। দেব লিখেছিলেন, ‘আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক। বেশি বেরোস না। নিজের খেয়াল রাখ। দরকার পড়লে একটু হরলিক্স খা'।

Aro 80 bochor katanor jonno sabdhane Thak..beshi berosna na..nijer khayal Rakh.Dorkar podle ektu Horlicks kha ?

Lots of love to u guys.stay strong n stay together ❤️

— Dev (@idevadhikari) November 23, 2020

সোহমের এই পোস্টটি নতুন করে ছড়িয়ে পড়েছে আন্তর্জালে। রাজনীতির ময়দান, স্টুডিও পাড়ার লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে দেবের এই খুনসুটি হাসির খোরাক জুগিয়েছে নেটিজেনদের।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।