ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনা রোগীদের জন্য ২০ বেডের আইসিইউ দিলেন অজয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
করোনা রোগীদের জন্য ২০ বেডের আইসিইউ দিলেন অজয় অজয় দেবগণ

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতের স্বাস্থ্য ব্যবস্থা হিমসিম খাচ্ছে। রাজ্যে রাজ্যে দেখা দিয়েছে অক্সিজেন ও আইসিইউ বেডের সঙ্কট।

 

মুম্বাইয়ে সংক্রমণের হার লাগাম ছাড়া। শহরটিতে প্রতিদিন আক্রান্ত হচ্ছেন প্রায় ৪ হাজার মানুষ। আক্রান্তদের জন্য প্রয়োজন মতো আইসিইউ বেডও পাওয়া যাচ্ছে না।

এমন পরিস্থিতিতে মুম্বাইয়ের শিবাজি পার্কে করোনা রোগীদের জন্য ২০ বেডের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) দিয়েছেন বলিউড সুপারস্টার অজয় দেবগণ। আইসিইউ ইউনিট তৈরির জন্য বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনকে ১ কোটি রুপি আর্থিক সহায়তা দিয়েছেন ‘তানহাজি’খ্যাত এই অভিনেতা। নিজের স্বেচ্ছাসেবী সংস্থা এনওয়াই ফাউন্ডেশনের মাধ্যমে অজয় এই কার্যক্রম পরিচালনা করছেন।

করোনা আইসিইউটিতে ভেন্টিলেটর ও অক্সিজেনসহ প্রয়োজনীয় সকল সুবিধা রয়েছে। এছাড়া বিশেষজ্ঞ চিকিৎসকও নিয়োগ দেওয়া হয়েছে।

গত বছর থেকে করোনা মহামারিতে মোকাবিলায় নানা উদ্যোগে সামিল হতে দেখা যায় অজয় দেবগণকে। আর্থিক সহায়তার পাশাপাশি খাদ্য সহায়তাও দিয়েছেন তিনি।

এদিকে, অজয় দেবগণকে সর্বশেষ ২০২০ সালে সুপারহিট সিনেমা ‘তানহাজি’তে দেখা যায়। তার পরবর্তী সিনেমা ‘ভুজ’ ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাবে ডিসনি প্লাস হটস্টারে।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।