ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বগুড়ায় সুকুমার বাউলকে আর্থিক সহায়তা দিলেন পিবিআই ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
বগুড়ায় সুকুমার বাউলকে আর্থিক সহায়তা দিলেন পিবিআই ডিআইজি

বগুড়া: করোনা মহামারিতে সংসার নিয়ে অভাবে থাকা সুকুমার বাউলের হাতে ২৫ হাজার টাকা সহায়তা তুলে দিয়েছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বগুড়া পুলিশ সুপার আকরামুল হোসেন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বগুড়া জেলা কার্যালয়ে এই আর্থিক সহায়তা দেওয়া হয়।

পিবিআইয়ের প্রধান উপ-মহাপরিদর্শক (ডিআইজি) বনজ কুমার মজুমদারের পক্ষে বিভাগটির বগুড়ার পুলিশ সুপার এই অনুদান হস্তান্তর করেন।

সহায়তা পেয়ে সুকুমার বাউল বলেন, আমার দুর্দিনে যারা সাহায্য করলেন তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ।

পিবিআই বগুড়া পুলিশ সুপার আকরামুল হোসেন বলেন, গণমাধ্যমে সুকুমার বাউলের অভাবের বিষয়টি জানতে পেরে ডিআইজি মহোদয় বনজ কুমার মজুমদার আর্থিক সহযোগিতা করেন। সেই অর্থ সুকুমার বাউলের হাতে তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত, বছর দুয়েক আগে ‘বলব না গো, আর কোনো দিন ভালোবাসো তুমি মোরে’ গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। আলোচিত এই গান মাত্র কয়েক মাসে শুধু একটি ইউটিউব চ্যানেলেই দেখা হয় কোটিবার। সম্প্রতি করোনা প্রকোপে এই শিল্পীর সাংসারিক অবস্থা করুন হলে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে অনেকের নজরে আসে বিষয়টি।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
কেইউএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।