ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরেকটি খারাপ খবর হিনা খানের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
আরেকটি খারাপ খবর হিনা খানের হিনা খান

সম্প্রতি বাবাকে হারিয়েছেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী হিনা খান। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২০ এপ্রিল হিনার বাবা আসলাম খান শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

বাবার মৃত্যুর ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই আরেকটি খারাপ খবর তার জন্য। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। বর্তমানে চিকিৎসকের পরামর্শ মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায়’খ্যাত এই অভিনেত্রী।

বিষয়টি সামাজিক মাধ্যমে হিনা নিজেই জানিয়েছেন। তিনি লেখেন, ‘আমি এবং আমার পরিবার খুব কঠিন সময় পার করছি। আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ মতো হোম কোয়ারেন্টিনে রয়েছি। এছাড়া সকল নিয়ম মেনে চলছি। সবার প্রার্থনা কামনা করছি। ’

বাবার মৃত্যুর সময় কাশ্মীরে অভিনেতা শাহির শেখের সঙ্গে শুটিংয়ে ব্যস্ত ছিলেন হিনা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বিমানে করে মুম্বাই ফেরেন তিনি।

বার মৃত্যুর পর ভেঙে পড়েছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী হিনা খান। সামাজিক মাধ্যম থেকে কিছুদিনের বিরতি নেওয়ার কথাও জানান তিনি। কিন্তু পরে অবশ্য একটি পোস্ট দিয়ে যারা নিয়মিত হিনা এবং তার পরিবারের খোঁজ খবর রেখেছেন তাদের প্রত্যেকের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ প্রকাশ করেন। এছাড়া কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার খবরটিও তিনি সামাজিক মাধ্যমে দেন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।