ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফুর্তি করতে যাওয়া তারকাদের লজ্জা হওয়া উচিত: নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
ফুর্তি করতে যাওয়া তারকাদের লজ্জা হওয়া উচিত: নওয়াজউদ্দিন জাহ্নবী কাপুর, নওয়াজউদ্দিন ও শ্রদ্ধা কাপুর

করোনা মহামারিতে ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে ভারত। আর দেশের এমন দুর্দিনে মালদ্বীপের রিসোর্টে বলিউড তারকাদের বেড়াতে যাওয়া আর সামাজিকমাধ্যমে ছবি দেওয়াকে তীব্র কটাক্ষ করলেন নন্দিত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

 

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় প্রাণ হারাচ্ছেন অনেকেই। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবকিছুতেই ঘাটতি। ভারতে দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ইতোমধ্যে তিন লাখের গণ্ডিতে পৌছেছে।

এই যখন দেশটির অবস্থা তখন ছুটি কাটাতে বলিউডের একাধিক তারকা উড়ে যাচ্ছেন মালদ্বীপ কিংবা অন্য দেশগুলিতে। তবে শুধু ঘুরতে যাওয়াই নয়, সেই সব ছবি নিয়মিত সামাজিকমাধ্যমে পোস্টও করছেন তারা। আর এই বিষয়েই এবার তীব্র আপত্তি জানালেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার কথায়, দেশের মানুষ খেতে পারছেন না, আর তারকারা এভাবে টাকা নষ্ট করছেন। এবার অন্তত তাদের লজ্জা পাওয়া উচিত।

সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন জাহ্নবী কাপুর, শ্রদ্ধা কাপুর, দিশা পাটানির মতো বলিউড অভিনেত্রীরা। শুধু ঘুরতে যাওয়াই নয়, সামাজিকমাধ্যমে একের পর এক উষ্ণ ছবিও পোস্ট করেছেন তারা। অন্যদিকে শাহরুখ খানের স্ত্রী-সন্তান উড়ে গেছেন যুক্তরাষ্ট্রে। এবার এক সাক্ষাৎকারে সরাসরি এই বিষয়টি নিয়েই মুখ খুললেন নওয়াজ।  

ক্ষুব্ধ এই বলিউড অভিনেতা বলেন, ‘এই তারকারা এমন সময়ে তাদের ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন যখন গোটা পৃথিবী খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। মানুষ খেতে পারছে না আর আপনারা টাকা ওড়াচ্ছেন! এবার অন্তত আপনাদের একটু লজ্জা পাওয়া উচিত!’

নওয়াজের মতে, এই পরিস্থিতিতে বিদেশে ছুটি কাটাতে যাওয়ার মধ্যে অন্যায় কিছু নেই। কিন্তু সামাজিকমাধ্যমে প্রত্যেকদিন ছবি পোস্ট করাটা অবশ্যই অন্যায়। তার মতে আসলে এই সেলেবদের করার মতো কোনও কাজ নেই। তাই তারা এই কাজ করছেন। নওয়াজের কথায়, ‘ছবি পোস্ট করা ছাড়া এরা আর কী করবে? কী নিয়েই বা কথা বলবে। অভিনয়? সে বিষয়ে তো দু’মিনিটের বেশি কথাও বলতে পারবে না। মালদ্বীপকে এই লোকগুলি তামাশার জায়গা বানিয়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে হয়তো এদের কোনও বোঝাপড়া রয়েছে। কিন্তু মনুষ্যত্বের খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। চারিদিকে বিপদ বাড়ছে। প্রতিদিন বেড়েই চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে হৃদয় দিয়ে বিষয়টি বুঝুন। ’ 

এরপর সাক্ষাৎকার শেষে নওয়াজ আবার জানান, তার নিজের মালদ্বীপ যাওয়ার কোনও পরিকল্পনা বা ইচ্ছে নেই। কারণ তার জন্মভিটে বুধনাই তার কাছে মালদ্বীপ সমতুল্য।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad