ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিটিভির সম্মানি পেয়ে ক্ষুব্ধ সুরকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
বিটিভির সম্মানি পেয়ে ক্ষুব্ধ সুরকার সুরকার-সংগীত পরিচালক পার্থ মজুমদার

সুরকার-সংগীত পরিচালক পার্থ মজুমদার বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) পারিশ্রমিক নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। আর তার ক্ষোভ প্রকাশ করে দেওয়া ফেসবুক পোস্ট আলোড়ন তুলেছে সামাজিকমাধ্যমে।

 

জানা গেছে, সম্প্রতি তিনি বিটিভির হয়ে ৮টি গানে কাজ করেছেন। তবে এর পারিশ্রমিক নিয়ে রাষ্ট্রীয় টেলিভিশনের মূল্যায়নে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। কারণ, ৮টি গানের সুর, একদিন সংগীত পরিচালনা ও রিহার্সেলের জন্য তার পারিশ্রমিক ধরা হয়েছে ৮ হাজার ১৭২ টাকা!

বিষয়টি নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করে পার্থ মজুমদার লেখেন, ‘বিটিভিতে সংগীত পরিচালক হিসেবে আমার প্রথম কাজের পারিশ্রমিক বাবদ ৮,১৭২ টাকা বুঝিয়া পাইলাম। ৮টি মৌলিক গানের সুর, একদিন মহড়া ও একদিন সংগীত পরিচালনার কাজে নিয়োজিত ছিলাম। এই হলো তার পারিশ্রমিক। বলিতে ইচ্ছা পোষণ করিতেছি, আমি ১০,০০০ টাকা দিতে রাজি আছি, আমার সুরগুলো ফেরত দেওয়া হোক। ’

তিনি আরও বলেন, ‘দয়া করিয়া কোনোদিন আমাকে আর ডাকিবেন না। যে দেশে সুকর্মের মূল্য নাই, সে দেশের উন্নতি হতে পারে না। বিদায়। ইহা আমার অভিমান। হয়তো ইহা আপনাদের নিয়ম, কিছুই করার নাই। এই দৈন্যদশাই আমাদের উপরে উঠার পথে অন্তরায়! তবে যতদূর জানি সরকার সব ধরনের সহযোগিতা করে থাকেন, তবে এ দশা কেন?’

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad