ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সড়কে বৃদ্ধকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত নোবেল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
সড়কে বৃদ্ধকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত নোবেল! সংগীতশিল্পী নোবেল

মধ্যরাতে ফেসবুকে চোখে ব্যান্ডেজ করা একটি ছবি প্রকাশ করে ভক্তদের চিন্তায় ফেলে দিয়েছিলেন তরুণ সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। এবার তার রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মুখের ছবি শেয়ার করে জানিয়েছেন কতটা ভয়াবহ ছিল সড়ক দুর্ঘটনাটি।

 

শুক্রবার (২৩ এপ্রিল) নিজের ফেসবুকে এই ছবি শেয়ার করেছেন নোবেল। ছবির ক্যাপশনে নোবেল লেখেন, ‘এক বয়ষ্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাঁকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি। আলহামদুলিল্লাহ্। ’

এর আগে মধ্যরাতে শেয়ার করা ছবিতে নোবেলের গায়ে রোগীদের পোশাক দেখা যাচ্ছিল। এক চোখ পুরোটা ব্যান্ডেজ করা। হাতে রয়েছে টাকার বান্ডেল।  

ছবির ক্যাপশনে নোবেল লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছেন। রাস্তাটির জন্য দোয়া করবেন। ’

ছবির কমেন্টে অনেকে জানতে চান, নোবেল সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন কিনা। কোন হাসপাতালেই বা ভর্তি রয়েছেন তিনি। কিন্তু নোবেল এসব প্রশ্নের কোনো উত্তর দেননি।  

বিভিন্ন সাক্ষাৎকারে অপরিণত কথাবার্তা, ‘তামাশা’ গানের প্রচারণায় অন্য শিল্পীদের অশ্রদ্ধা, ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় তার বিরুদ্ধে এফআইআর, জাতীয় সংগীত বিতর্ক—সব মিলিয়ে এপার-ওপারে ভীষণ সমালোচিত সংগীতশিল্পী নোবেল। অনেকেই তার ক্যারিয়ার শেষ বলে ভেবেছিলেন ওই সময়। তবে তিনি নিজের মতোই কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।