ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

বিনোদন

কান্না থামছে না কবরীর শেষ সিনেমার নায়িকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
কান্না থামছে না কবরীর শেষ সিনেমার নায়িকার সালওয়ার ও কবরী

‘গত ২৪ মার্চ আপার সঙ্গে ডাবিং করলাম। কত আড্ডা হলো, আপা সিনেমাটি নিয়ে তার স্বপ্নের কথা বললেন আমাকে।

একদম সুস্থ-সবল মানুষটা হুট করে চলে গেলেন-আমি কিছুতেই বিশ্বাস করতে পারছি না’।

কথাগুলো বলতে বলতে কেঁদে উঠলেন সারাহ বেগম কবরী পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘এই তুমি সেই তুমি’র নায়িকা নিশাত নাওয়ার সালওয়ার।  

বাংলানিউজের কাছে কবরীকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আপার সঙ্গে কাজের সুযোগ পাওয়ার পর থেকে আমি খুবই উচ্ছ্বসিত ছিলাম। আপার পরিচালনায় অভিনয় করলাম, ডাবিং করলাম আর কিছুদিন গেলে সিনেমাটা পুরোপুরি তৈরি হয়ে যেত। কিন্তু হুট করে তিনি এভাবে চলে যাবেন সেটা কিছুতেই মানতে পারছি না। ’

নিশাত নাওয়ার সালওয়া আরও বলেন, ‘এই তুমি সেই তুমি’ সিনেমাটি নিয়ে আপার অনেক স্বপ্ন ছিল। সিনেমাটি বিশ্বের বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে পাঠাবেন বলে আমাকে জানিয়েছিলেন। কিন্তু ওনার শেষ ইচ্ছাটা পূরণ হলো না’। কথাগুলো বলে আবারো কান্নায় ভেঙে পড়েন এই নবাগতা।

গত বছরের মার্চের শুরুতে ‘এই তুমি সেই তুমি’র শুটিং শুরু করেছিলেন কবরী। করোনার কারণে তখন দু’দিনের মাথায় বন্ধ হয়ে যায় সিনেমাটির কাজ। পরে আবার একই বছর ৩ সেপ্টেম্বর কাজ শুরু করে শুটিং সম্পন্ন করেন তিনি।

সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। বর্তমানে সিনেমাটির ডাবিং চলছিল।

করোনা আক্রান্ত হয়ে কিংবদন্তি অভিনেত্রী, নির্মাতা ও রাজনীতিবিদ সারাহ বেগম কবরী শুক্রবার দিনগত রাত ১২টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

আরও পডুন> চলে গেলেন ঢালিউডের ‘মিষ্টি মেয়ে’ কবরী

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa