ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মালদ্বীপে অঙ্কুশ-ঐন্দ্রিলার রোমাঞ্চ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
মালদ্বীপে অঙ্কুশ-ঐন্দ্রিলার রোমাঞ্চ 

কলকাতার তারকা জুটি অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন দিনকয়েক আগেই হারিয়ে গিয়েছিলেন নীল সাগরের দেশে। কলকাতায় ফিরেও যেন ছুটির আমেজ কাটিয়ে উঠতে পারছেন না ১০ বছরের প্রেমিক জুটি।

 

ইনস্টাগ্রামে এখনও রোমাঞ্চ ছড়াচ্ছেন টলিউড তারকা জুটি। সাম্প্রতিক পোস্টে দেখা যাচ্ছে, মালদ্বীপে সমুদ্রতটে একে অপরকে আলিঙ্গন করে রয়েছেন তারা। অঙ্কুশের গালে চুমু এঁকে দিচ্ছেন ঐন্দ্রিলা। নীল সমুদ্র ও খোলা আকাশের মিশে যাওয়া পটভূমিতে এই ছবি যেন আরও একবার নতুন করে মনে করিয়ে দেয় তাদের দীর্ঘ ১০ বছরের প্রেমের আখ্যান। ছবির সঙ্গেই অঙ্কুশ জুড়ে দিয়েছেন হ্যাশট্যাগ ‘মেজরমিসিং’, ‘ভ্যাকেশনলাইফ’।

চলতি বছরেই পরিচালক রাজা চন্দের ‘ম্যাজিক’ সিনেমাতে প্রথম একসঙ্গে অভিনয় করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভালো ব্যবসাও করেছে সিনেমাটি। সম্ভবত সেই সাফল্য এবং ঐন্দ্রিলার জন্মদিন উদযাপনের জন্যই শহর থেকে দূরে চলে গিয়েছিলেন তারা। ছুটি কাটানোর জন্য বেছে নিয়েছিলেন দক্ষিণ এশিয়ার মলদ্বীপকে। সেখানে গিয়ে যদিও করোনায় আক্রান্ত হন ঐন্দ্রিলা।

টলিউডের থেকে বলিউড তারকাদেরই বেশি দেখা যায় মালদ্বীপে ছুটি কাটাতে। গত বছরের শেষ দিক থেকেই মালদ্বীপে ছুটি কাটাতে যাওয়ার প্রবণতা বেড়েছে বলিউডে। সেই রেশ যদিও কাটেনি এখনও। শ্রদ্ধা কাপুর, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুরের মতো অনেকেই নিরালায় ছুটি কাটাতে আশ্রয় নিয়েছেন সেখানে। বলিউডের সেই মালদ্বীপপ্রীতি টলিউডেও। অঙ্কুশ-ঐন্দ্রিলার নেটমাধ্যম ঘেটে দেখলে সে কথা বুঝতে আর বেশি বেগ পেতে হয় না।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।