ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করোনায় আক্রান্ত ‘কপিলা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
করোনায় আক্রান্ত ‘কপিলা’ ‘কপিলা’ চরিত্রের খ্যাতনামা অভিনেত্রী রূপা গাঙ্গুলি

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের তাণ্ডব চলছেই। এমন পরিস্থিতিতে জানা গেল, কালজয়ী ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রের ‘কপিলা’খ্যাত অভিনেত্রী ও বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলি করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনা সংক্রমণের কথা জানিয়ে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ফেসবুক প্রোফাইলে রূপা লেখেন, ‘অবশেষে আমিও করোনায় আক্রান্ত। দুঃখিত বন্ধুরা। ’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মৃদু উপসর্গ লক্ষ্য করে রূপা নিজেই শহরের এক নামী বেসরকারি হাসপাতালে তার কোভিড টেস্ট করান। তাতেই করোনার রিপোর্ট পজিটিভ আসে।  

রূপার দল বিজেপি সূত্রের খবর, রূপার একাধিক দলীয় কর্মসূচি ছিল। সেগুলো সবই বাতিল করা হয়েছে। তাছাড়া দলের পক্ষ থেকেও কোভিড বিধি মেনে চলার জন্য কড়া নির্দেশিকা জারি করা হয়েছে।

‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রে কুবের ও কপিলা চরিত্রে রাইসুল ইসলাম আসাদ ও রূপা গাঙ্গুলি

ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন রূপা গাঙ্গুলি। গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমায় ‘কপিলা’ চরিত্রে অভিনয় করে দুই বাংলায় দারুণ প্রশংসা পেয়েছেন তিনি। রাইসুল ইসলাম আসাদের সঙ্গে তার একটি স্থিরচিত্র আজও আন্তর্জালে ঘুরে বেড়ায়।

একদিন আগেই বুধবার রাতে প্রখ্যাত কবি শঙ্খ ঘোষের করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। বর্ষীয়ান কবির পরিবার সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত ২-৩ দিন ধরেই জ্বর ছিল তার। সেই কারণেই কোভিড ১৯ পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষার ফল পজিটিভ আসে। বাড়িতেই কবির চিকিৎসা চলছে। আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad