ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৩ দিন পর নিজের ঘরে ফিরে ‘আইসোলেটেড’ ওমর সানী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
১৩ দিন পর নিজের ঘরে ফিরে ‘আইসোলেটেড’ ওমর সানী ওমর সানী

ওমর সানী বাদে তার স্ত্রী মৌসুমীসহ পরিবারের সকল সদস্য করোনায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ ছড়িয়েছিল বিনোদন পাড়ায়। তবে আপাতত কিছুটা সুসংবাদ জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা।

 

চলচ্চিত্র অভিনেতা ওমর সানী আগেই জানিয়েছেন তার স্ত্রী অভিনেত্রী মৌসুমী, ছেলে ফারদীন এহসান স্বাধীন ও পুত্রবধূ আয়েশাসহ পরিবারের অন্যান্যরা অসুস্থ। তাদের করোনার উপসর্গ রয়েছে, টেস্ট করানো হয়েছে। টেস্টে ওমর সানী বাদে পরিবারের আর সবার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর পরিবারের সবাইকে আইসোলেশনে রেখে নিজেকেও আইসোলেটেড করতে বাসা ছেড়েছিলেন অভিনেতা।  

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ওমর সানি ফেসবুকে জানান, প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করেছেন তিনি। পরিবারের সুস্থতার জন্য আল্লাহর কাছে সেজদা জানান তিনি।  

শুক্রবার ওমর সানী বাংলানিউজকে বলেন, ফারদীনের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু মৌসুমীসহ বাকিদের রিপোর্ট কয়েকদিন পর করাবো। তবে তাদের কোনো উপসর্গ নেই এখন। তাই চিকিৎসকের পরামর্শে আমি বাসায় ফিরেছি। আল্লাহর কাছে আমাদের জন্য দোয়া করবেন।

ওমর সানী আরও জানান, তিনি বাসায় ফিরলেও নিজেকে ঘরে আইসোলেটেড করে রেখেছেন।

ওমর সানী বাদে মৌসুমী-পুত্রবধূসহ পুরো পরিবার করোনাক্রান্ত

গত ২৬ মার্চ কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। বিয়ে উপলক্ষে তারা পারিবারিক অনুষ্ঠানেরও আয়োজন করেন। সেখান থেকেই সবাই আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

এর আগে ২৪ ফেব্রুয়ারি একসঙ্গে করোনার টিকা নিয়েছিলেন মৌসুমী ও ওমর সানী।  

আরও পড়ুন: ওমর সানী বাদে মৌসুমী-পুত্রবধূসহ পুরো পরিবার করোনাক্রান্ত

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।