ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রমজানের শুভেচ্ছা জানালেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
রমজানের শুভেচ্ছা জানালেন শাকিব খান শাকিব খান

পবিত্র রমজান মাসকে স্বাগতম জানিয়ে শুভেচ্ছা বার্তা দিয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। আল্লাহ তাআলার কাছে প্রার্থনা কবুলের আর্জি জানিয়েছেন তিনি।

বুধবার (১৪ এপ্রিল) প্রথম রমজানের রাতে সাদা পাঞ্জাবি ও সাদা টুপি পরা একটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছেন শাকিব খান। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আল্লাহ রমজানে আমাদের সকল প্রার্থনা কবুল করুন। সবাইকে রমজানুল মোবারক। ’

ছবিটিতে ১ লাখেরও বেশি লাইক পড়েছে এবং ৬ হাজার কমেন্ট পড়েছে। শাকিব ভক্তরা কমেন্টে প্রিয় অভিনেতাকেও রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে অপর একটি পোস্টে ‘সুপার হিরো’খ্যাত এই তারকা লেখেন, ‘মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি। নিজেদেরকে মহান আল্লাহর কাছে সমর্পণ করি। তিনি যেন আমাদের সবাইকে সহিসালামতে রাখেন ও রোজা রাখার তৌফিক দান করেন, আমিন। সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। ’

সম্প্রতি শাকিব খান সম্পন্ন করেছেন তার নতুন সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিং। প্রেক্ষাগৃহ খোলা থাকলে সিনেমাটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।