ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

বিনোদন

করোনা আক্রান্ত বলিউড অভিনেতা আশুতোষ রানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
করোনা আক্রান্ত বলিউড অভিনেতা আশুতোষ রানা আশুতোষ রানা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা আশুতোষ রানা। করোনা রিপোর্ট পজিটিভ পাওয়ার পর তিনি প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করেছেন, রয়েছেন আইসোলেশনে।

বুধবার (১৪ এপ্রিল) আশুতোষ রানা সামাজিকমাধ্যমে ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন।

তিনি লেখেন, ‘আজ আমি জানতে পেরেছি আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি সঙ্গে প্রয়োজনীয়  পদক্ষেপ নিয়েছি। আমি আশাবাদী ঈশ্বরের অনুগ্রহে আমি খুব শিগগিরই সুস্থ হয়ে উঠবো। আমি আমার পরিবারের সবারও টেস্ট করিয়েছি, তাদের রিপোর্ট আগামীকাল পাবো। গত ৭ এপ্রিলের পর যারা আমার সংস্পর্শে এসেছেন সবাইকে করোনা টেস্ট করানোর অনুরোধ জানাচ্ছি।

এদিকে এর আগে গত ৬ এপ্রিল আশুতোষ রানা স্ত্রী রেণুকা শাহানাকে নিয়ে করোনা ভাইরাসের ভ্যাকসিন দিয়েছেন। কিন্তু ভ্যাকসিন নেওয়ার এক সপ্তাহ পর তারা ভাইরাসে আক্রান্ত হলেন।

এর আগে করোনা ভ্যাকসিন নেওয়া সত্ত্বেও পরেশ রাওয়াল ও নাগমা- দু’জনেই এই মহামারির কবলে পড়েন। করোনার দ্বিতীয় ঢেউয়ে বলিউডের একটা বড় অংশ আক্রান্ত হয়েছেন। আমির খান, রণবীর কাপুর, কার্তিক থেকে আলিয়া, সঞ্জয় লীলা বানসালিসহ তালিকাটা বেশ দীর্ঘ। এই তালিকায় এবার যুক্ত হলেন আশুতোষ রানা।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa