ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

বিনোদন

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়াল নিয়ে আসছেন ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়াল নিয়ে আসছেন ডিপজল

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এফ আই মানিক পরিচালিত ব্যবসাসফল সিনেমা ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’। দু’টি সিনেমারই প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

 

১৫ বছর পর এই সিনেমা দুইটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। মানিকের পরিবর্তে সিনেমা দুইটি পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। এরই মধ্যে সিনেমা দুটির স্ক্রিপ্টও তৈরি করা হয়েছে বলে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে ডিপজল জানান, সিনেমার দু:সময়ে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ সিনেমা ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতেও সিনেমা দু’টি ব্যাপক ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় এই দু’টি সিনেমার সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে আবারও সিনেমার মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে।

তিনি আরও জানান, লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু হবে। এতে নতুন নায়ক-নায়িকা অভিনয় করবেন।  

ডিপজল এখন নিয়মিত সিনেমা নির্মাণ করছেন। গত আড়াই মাসে তিনি তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন। এগুলো হলো ‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ এবং ‘যেমন জামাই তেমন বউ’।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa