ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবরীর শারীরিক অবস্থার খবর জানালেন ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
কবরীর শারীরিক অবস্থার খবর জানালেন ছেলে কবরীর সঙ্গে ছেলে শাকের

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

কথা বলা ও খাওয়া-দাওয়া সবই স্বাভাবিক রয়েছে।

এসব তথ্য বাংলানিউজকে জানিয়েছেন কবরীর ছেলে শাকের চিশতী। তিনি প্রবীণ এই অভিনেত্রী ও নির্মাতার সার্বক্ষণিক দেখাশোনা করছেন।

কবরীর শারীরিক অবস্থার সর্বশেষ খবর জানিয়ে শাকের চিশতী বাংলানিউজকে বলেন, ‘মা’র শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে এখনো তিনি আইসিইউতে এবং ঝুঁকিও পুরোপুরি কাটেনি। আমি খাবার নিয়ে গিয়ে ওনাকে খাইয়েছে। আমার সঙ্গে নানা বিষয়ে তিনি কথাও বলেছেন। তিনি মানসিকভাবেও ভালো আছেন। আমরা আশা করছি কিছুদিনের মধ্যে উনি সুস্থ হয়ে উঠবেন এবং বাসায় ফিরবেন। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি। ’

আরও পড়ুন>> আইসিইউতে কবরী

তিনি আরও বলেন, শুরু থেকেই মা সকল স্বাস্থ্যবিধি মেনে চলছিলেন। মাঝে শুটিং করেছিলেন, সেখানেও কঠোর নিয়ম মেনেছেন। তবুও আক্রান্ত হয়ে গেলেন। ’

গত ৫ এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় ক‌রোনা ভাইরাসের রি‌পোর্ট পজিটিভ এলে তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউর প্রয়োজন হয়। কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ খালি না থাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।