ঢাকা, বুধবার, ৩০ চৈত্র ১৪২৭, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

বিনোদন

মুক্তির আগেই ৯০০ কোটি আয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
মুক্তির আগেই ৯০০ কোটি আয় ‘আরআরআর’ পোস্টার

সময়ের অন্যতম আলোচিত সিনেমা ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির ‘আরআরআর’। তারকাখচিত ও ঐতিহাসিক প্রেক্ষাপটের সিনেমাটির মুক্তি তো দূরের কথা, এর টিজার বা ট্রেলার প্রকাশেরও আগেই ৯০০ কোটি টাকা আয় করে ফেলেছে সিনেমাটি।

 

‘রুদ্রম রণম রুধিরম’ অথবা ইংরেজিতে বলা হচ্ছে ‘রাইজ রোর রিভেঞ্জ’ সংক্ষেপে সিনেমাটির নাম ‘আরআরআর’ বা ‘থ্রি আর’। ইতোমধ্যে সাড়া জাগানো সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিণী, বলিউড ও হলিউডের একঝাঁক তারকা। সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখকে। পাশাপাশি আছেন রে স্টিভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকারাও।

সিনেমাটি মুক্তির আগেই বেশ মধুর সমস্যার সম্মুখীন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমার অবমুক্তির বাকি আরও মাসখানেক। এর আগেই নানা ওটিটি প্ল্যাটফরম এবং ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানের কাছে দারুণ চাহিদা তৈরি করেছে ‘আরআরআর’। এর জেরে মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় ঘরে তুলে নিল ছবিটি।  

জানা গেছে, পেন স্টুডিওর কাছে বিক্রি হয়েছে সিনেমাটির সম্প্রচার এবং মিউজিক স্বত্ব। ভারতীয় গণমাধ্যমের বেশ কিছু প্রতিবেদন থেকে জানা যায়, ‘আরআরআর’-এর সম্প্রচার স্বত্ব এবং মিউজিক রাইটস মিলে পেন স্টুডওর কাছে বিক্রয় করা হয়েছে প্রায় ৯০০ কোটি রুপিতে। এর মধ্যে শুধু সিনেমাটির ভারতের প্রেক্ষাগৃহগুলোতে সম্প্রচার স্বত্বই বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘বাহুবলী’র নির্মাতার কাছে দর্শক সবসময়ই সেরা কিছু কিছু প্রত্যাশা করে। তাই সব মিলিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে রাজামৌলির হাতের নৈপুণ্য দেখার জন্য।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa