ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

বিনোদন

ছেলের জন্মদিনে মার্সেডিজ উপহার দিলেন আসিফ নূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
ছেলের জন্মদিনে মার্সেডিজ উপহার দিলেন আসিফ নূর

সন্তানদের জন্য বাবা-মা কত কী না করেন। সামর্থ্য অনুযায়ী ছোট কিংবা বড় যেকোনো উপহার হাসিমুখেই হাতে তুলে দেন তারা।

 

চিত্রনায়ক ও ব্যবসায়ী আসিফ নূর তার দ্বিতীয় সন্তানের প্রথম জন্মদিন স্মরণীয় করে রাখতে বেশ ব্যয়বহুল একটি গাড়ি উপহার দিয়েছেন। ছেলে আযান নূরের প্রথম জন্মদিনে তিনি উপহার দিয়েছেন ২০২১ মডেলের মার্সেডিজ বেঞ্জ সি ক্লাস ক্যাবরিওলেট। সে গাড়িতে ছেলেকে নিয়ে ঘুরেছেন ঢাকার বিভিন্ন জায়গায়ও।

আসিফ নূর বলেন, ‘প্রথমে ইচ্ছে ছিল ছোট ছেলের প্রথম জন্মদিনটা অনেক ধুমধাম করে উদযাপন করবো। কিন্তু মহামারি করোনার কারণে সেই পরিকল্পনা বাতিল করতে হয়েছে। পরে মনে হলো এমন একটা উপহার ওকে দিই, যেটা জন্য বড় হয়ে সে দেখে বা জেনে আপ্লুত হবে। এরপর একেবারে লেটেস্ট মার্সেডিজ বেঞ্জের একটি গাড়ি আযানের জন্য কিনে আনি। ’

তিনি আরও বলেন, ‘আমি নিজে গাড়ি প্রেমী। সেজন্য আমার দুই ছেলের মধ্যে বড় ছেলে আয়ান নূরের জন্মদিনেও গাড়ি গিফট করেছিলাম। এবার আযানের জন্যও কিনলাম। সবার কাছে আমার দুই ছেলের জন্য দোয়া চাইছি। আমার বাবার মতো দুই ছেলেকেও ইচ্ছে আছে চিকিৎসক বানাবো, যাতে তারা দেশের মানুষের সেবা করতে পারে। ’

‘এক পৃথিবী প্রেম’খ্যাত এই অভিনেতা জানান, তার নিজের বিএমডাব্লিউ, এক্স ফাইভ, টয়োটা প্রাডো, টয়োটা হেরিয়ারসহ বেশকিছু বিলাসবহুল গাড়ি রয়েছে। তাই ছেলেদেরও গাড়ি উপহার দেওয়াতে তিনি বেশ আনন্দ পান।  

অভিনেতা আসিফ নূরের আরেকটি পরিচয় হচ্ছে, তিনি দীন মোহম্মদ গ্রুপের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর। তার বাবা বিখ্যাত চক্ষু চিকিৎসক দীন মোহম্মদ।  

এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে আসিফ নূরের। গত ফেব্রুয়ারিতে তার অভিনীত ও শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি মুক্তি পায়। এছাড়া কিছুদিন আগে ‘মন যারে চায়’ নামের একটি সিনেমার কাজ শুরু করেছেন তিনি। তার অভিনীত ‘মায়া’ নামের একটি ওয়েব সিরিজে মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি ‘বিডি এক্সট্রিম’ নামের একটি টেলিভিশন শো’য়ের বিচারক হয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa