ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডিনার ডেটে ‘তৃণমূল’ আর ‘পদ্মফুল’ তারকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
ডিনার ডেটে ‘তৃণমূল’ আর ‘পদ্মফুল’ তারকা নুসরাত জাহান ও যশ

দিনের বেলায় একজন তৃণমূলের হয়ে প্রচার করছেন, আরেকজন বিজেপির প্রার্থী হয়ে ভোট চাইছেন। আর রাতের বেলা একসঙ্গে ‘ডিনার ডেট’ উপভোগ করছেন টলিউড তারকা নুসরাত ও যশ।


 
ভোটযুদ্ধে সরগরম পশ্চিমবঙ্গের রাজনীতি। লড়াই মূলত সবুজ ঘাসফুল মার্কার তৃণমূল কংগ্রেস ও পদ্মফুল মার্কার বিজেপির মধ্যে। ভোটযুদ্ধে কেউ কাউকে এক ইঞ্চি জমি পর্যন্ত ছাড়তে নারাজ। চৈত্রের তীব্র দাবদাহকেও হার মানাচ্ছে ভোটের প্রচার, পালটা প্রচারের উত্তাপ।  

এমন পরিস্থিতিতে দিব্যি ‘ডিনার ডেটে’ মজেছেন দুই বিরোধী পক্ষের সৈনিক নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।  

দিনের রাজনীতির উত্তাপ কাটিয়ে রাতের ডিনারে মিলিত হয়েছেন জোড়া ফুল আর পদ্মফুলের দুই রাজনীতিক। সেই ডিনার করার ছবি আবার সামাজিক মাধ্যমে পোস্ট করছেন দুই তারকা। আর তাতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে। শুরু হয়েছে ব্যঙ্গ-বিদ্রুপ।

এর আগেও একসঙ্গে নৈশভোজ সেরেছেন নুসরাত ও যশ। সে ছবি ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছেন। তবে ভোটের আবহে এবার মিষ্টি স্বাদে মজেছেন দুই ‘কাছের বন্ধু’। সেই ছবি শেয়ার করে আবার নুসরত লিখেছেন, ‘টেবিলের উপর আমার পছন্দের জিনিস… সঙ্গে আমার পছন্দের মানুষ। ’ লেখার পর আবার যশকে ট্যাগও করেছেন। সেই ছবি যশ শেয়ার করে আবার লিখেছেন, ‘সত্যি! তোমার তৃপ্তির আমেজ পাচ্ছি!’

এই ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে বিদ্রুপের পালা। কেউ লিখেছেন ‘খেলা হবে, গেলা হবে, জনসাধারণের কাঁচকলা হবে’। কেউ আবার লিখেছেন, ‘যারা ‘এদের’ জন্য নিজেদের মধ্যে অশান্তি করেছেন, দেখে নিন এরা দিব্যি আছে। ’ 

একজন আবার কটাক্ষ করে লিখেছেন, ‘রোমিও-জুলিয়েট বাহ বাহ! আর ‘বিশেষ বন্ধু’র ডেফিনেশনটা আসলে কী? তারা তো নিজেদেরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলেই দাবি করেন। ’ 

এই ব্যঙ্গ, বিদ্রুপ দেখার সময় এই দুই তারকার এখন নেই। তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করে চলেছেন নুসরাত। যশও ব্যস্ত তার অঙ্গনে। মঙ্গলবার (৬ এপ্রিল) যশের হয়ে জনসংযোগ করেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।