ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গড মাদার অপরাহ্ উইনফ্রে

প্রীতি ওয়ারেছা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১২
গড মাদার অপরাহ্ উইনফ্রে

হলিউডের জনপ্রিয় পপ তারকা বিয়োন্সে এবং জে-জেড এ বছর ৭ জানুয়ারি তাদের কন্যা ব্লু আইভী জন্ম দিয়েছেন। এরই মধ্যে নবাগত এ কন্যা শিশুটির বিয়োন্সে দম্পতি  গড মাদার ঠিক করে ফেলেছেন।

কন্যা ব্লু আইভীর গড মাদার হতে যাচ্ছেন জনপ্রিয় টকশো’ তারকা অপরাহ্ উইনফ্রে।

খ্রীস্টান ধর্মাবলম্বীদের মধ্যে নানারকম ধর্মীয় রীতিনীতি এবং লোকাচার লক্ষ করা যায়। তারা লোকাচারগুলো সাড়ম্বড়ে পালন করে থাকেন। সেসবের মধ্যে একটি হল সন্তান জন্মের পর তাদের জন্য গড প্যারেন্টস নির্ধারণ করা। সন্তানকে ব্যাপটিস্ট ধর্মের দীক্ষায় উদ্বুদ্ধকরণ এবং ভবিষ্যতের বিভিন্ন প্রয়োজনীয় সময়ে তার পাশে থাকার মত সক্ষম কোন মানুষকে গড প্যারেন্টস করা হয়। চার্চের ফাদার নবজাতক শিশুর জন্য গডপ্যারেন্টস ঠিক করে দেন আবার চাইলে সন্তানের বাবা মাও তাদের পছন্দমত গড প্যারেন্টস নির্ধারণ করতে পারেন।

গসিপ ওয়েবসাইট মিডিয়া টেক আউট এর সূত্র থেকে জানা গেছে, বিয়োন্সে এবং জেজেড দম্পতি রক্ত সম্পর্কের কাউকে গডপ্যারেন্ট করতে রাজি ছিলেন না। অপরাহ উইনফ্রে অসামান্য ব্যক্তিত্বধারী মহিলাদের একজন। সন্তানকে অপরাহ্ উইনফ্রের গড চাইল্ড হিসাবে দেখতে তাই বিয়োন্সে জেজেড দম্পতি ভীষন আগ্রহী ছিলেন।

২০০৮ এর এপ্রিলে এ দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ব্লু আইভী জন্মের পর জেজেড নিজের গ্লোরি ট্র্যাকের গানটি রিলিজ করেন। গানটিতে দুই দিন বয়সী ব্লু আইভীর কান্না জুড়ে দেন। পপ তারকার এই কন্যাটিও রাতারাতি সেলিব্রিটি বনে যায়।   এর ফলে গ্লোরি ট্র্যাকটি টপ চার্টের আর এন্ড বি/হিপ হপ ক্যাটাগরিতে টপ ১০০ সেরা হিটের মধ্যে ৭৪ এ উঠে আসেন। গ্লোরি ট্র্যাকের জনপ্রিয় সেই গানটি হল--“লাস্ট টাইম দ্য মিসক্যারেজ ওয়াজ সো ট্র্যাজিক,উই ওয়াজ অ্যাফ্রেড ইউ উড ডিজেপেয়ার,বাট নাহ্ বেবি,ইউ ম্যাজিক। ”

বাংলাদেশ সময় ১৭৫০,জানুয়ারি ২৯,২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।