ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রনবীরের বিপরীতে নগ্নরানী পুনম পান্ডে!

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১২
রনবীরের বিপরীতে নগ্নরানী পুনম পান্ডে!

বলিউড ফিল্মডোমে পা রাখছেন ভারতের নগ্নরানী ও বির্তকিত মডেল পুনম পান্ডে। তার ব্যাক্তিগত জীবনের কাহিণী নিয়ে তৈরি করা হচ্ছে নতুন ছবিটি।

এ ছবিতে তিনি মূল চরিত্রে অভিনয় করবেন। হিরো হিসেবে বলিউডের রকস্টার অভিনেতা রনবীর কাপুরের বিপরীতে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন ২০ বছর বয়সী এ মডেল কন্যা।

বিশ্বস্তসূত্রে জানা যায়, ছবিটির প্রসঙ্গে প্রডাকশনের সঙ্গে এরই মধ্যে কথা হয়েছে পুনমের। প্রডাকশন হাউজ ছবিটির মূল চরিত্রে পুনমকে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। পারিশ্রমিকের বিষয়েও কথা চুড়ান্ত করেছেন। এ বিষয়ে পুনম বলেন, গ্ল্যামারাস চরিত্রে দর্শকরা আমাকে দেখতে পাবে এ ছবিতে। ছবির চরিত্রটি বাস্তব পুনমের সঙ্গে অনেকটাই মিলে গেছে।

তিনি আরও বলেন, ছবির চরিত্রে চাহিদা অনুযায়ী বিকিনি পরতেও আমার কোন অজুহাত নেই। আমি এ ছবিতে তা করে দেখাতে চাই যা এ ইন্ডাস্ট্রিতে এর আগে কখনো কেউ দেখে নি। আমি কথা দিচ্ছি, ডার্টি পিকচারের বিদ্যার চেয়ে ডার্টি হয়ে উপস্থাপন করব নিজেকে।

আবেদনময়ী পুনম পান্ডে অভিনয়েও বেশ সিরিয়াস। মডেলিংয়ের পাশাপাশি তিনি অভিনয় ক্লাসে যাচ্ছেন। এমনকি বেলি ড্যান্সেও বেশ পারদর্শী । তিনি বলেন, অনেক ছবিতে আইটেম গানে নাচার অফার পেয়েছি। আমি তাতে রাজী হই নি। কেননা ছোট চরিত্রে নয়, বরং বড় পরিসরে নিজেকে প্রমান করতে চাই।

মডেলিং ক্যারিয়ার ছেড়ে ফিল্মে টিকে থাকাটা এখন প্রতিযোগিতা হয়ে দাড়িঁয়েছে। এর আগেও হলিউডের মডেল এঞ্জেলা জনসন, এ্যামি জ্যাকসন ও লিসা হাইডন ফিল্মে নিজেদের নাম লিখিয়েছেন। তাদের ভীড়ে অভিনয়ে টিকে থাকার প্রসঙ্গে পুনম বলেন, আমি কারো সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় যেতে চাই না। কেননা কেউ আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় পারবে না।

নগ্নরানী পুনম পান্ডের বলিউড ফিল্মে পা রাখা দর্শকদের  কতখানি সিনেমা হলে টানতে পারে তা তো ছবি মুক্তির পরই দেখা যাবে।

বাংলাদেশ সময় ১৬১৬, জানুয়ারি ২৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।