ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব খানের জন্য পাত্রী চাই!

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১২
শাকিব খানের জন্য পাত্রী চাই!

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান পারিবারিক চাপের মধ্যে আছেন। বাবা-মা তাকে আলটিমেটাম দিয়েছেন চলতি বছরই ঘরে বউ আনতে হবে।

পারিবারিক চাপের মুখে এ বছরই বিয়ের জন্য সম্মতি দিয়েছেন শাকিব।

সম্প্রতি শাকিব খান কথা প্রসঙ্গে বাংলানিউজকে জানালেন, এ বছরই তাকে বিয়ে পিঁড়িতে বসতে হবে। পারিবারিক চাপের মুখে বিয়ে করার জন্য সম্মতিও জানিয়ে দিয়েছেন তিনি।   এ বিষয়ে শাকিব খান বলেন, গত দু’তিন বছর ধরেই পরিবার থেকে বিয়ে করার জন্য আমাকে বলা হচ্ছে। ব্যস্ততার অজুহাত দিয়ে এটা এতোদিন ঠেকিয়ে রেখেছি। কিন্তু এ বছর আর সম্ভব হচ্ছে না ঠেকিয়ে রাখা। বাবা-মাকে কিছুতেই মানাতে পারছি না। তারা কোনো অজুহাত আর শুনছেন না। সুতরাং কী আর করা, তাদের চাপের মুখে এ বছর বিয়ে করার সম্মতি জানাতে হলো।
Sakib-Dorsokder
শাকিব খান আরো জানালেন, পরিবারের পক্ষ থেকে তার কাছে জানতে চাওয়া হয়েছিল পছন্দের কেউ আছে কিনা? তিনি জানিয়েছেন, সেরকম কেউ নেই। পাত্রী পছন্দেও পুরো ব্যাপারটা তিনি বাবা-মা আর আত্মীয়-স্বজনের উপর ছেড়ে দিয়েছেন। এরই মধ্যে তারা পাত্রী খোঁজার কাজটি জোরেশোরে শুরু করে দিয়েছেন।

শাকিব খানের মা অবশ্য তার কাছে জানতে চেয়েছিলেন, কেমন বউ পছন্দ শাকিবের। নিজের পছন্দের কথা শাকিব খান তার মাকে খুলে বলেছেন।

কেমন পাত্রী খুঁজছেন শাকিব খান? উত্তরে হাসলেন তিনি। মাকে নিজের পছন্দ সম্পর্কে যা বলেছেন, তাই আরেকবার বাংলানিউজের কাছে উল্লেখ করলেন তিনি। শাকিব বললেন, হবু বউকে হতে হবে লম্বায় আমার সঙ্গে মানানসই। কমপক্ষে ৫ ফুট ২ ইঞ্চি। গায়ের রঙ নিয়ে মাথা ম্যাথা নেই হবার। চাই তার হাসিটা হতে হবে সুন্দর। প্রাণখোলা হাসির মেয়েই আমার সবসময় পছন্দ। তাকে হতে হবে সামাজিক ও শান্ত-শিষ্ট প্রকৃতির। খুব বেশি উচ্চবিত্ত পরিবারের মেয়ে আমি চাই না। স্বচ্ছল পরিবারের ভালো বংশের মেয়ে হলেই চলবে।

সবশেষে শাকিব খান জানালেন, তার কাঙ্খিত পাত্রীর প্রধান বৈশিষ্টের কথা। তিনি বললেন, বউ হয়ে যে মেয়েটি আমার ঘরে আসবে তাকে অবশ্যই ত্যাগী মানসিকতার। আমাকে তার পুরোপুরি বুঝতে হবে। অবশ্যই তাকে হতে হবে মুক্তমনা।

এ যুগের যেসব মেয়েরা নিজেদের মধ্যে শাকির খানের কাঙ্খিত পাত্রীর বৈশিষ্ট্য আছে বলে মনে করেন, তারা চাইলে যোগাযোগ করতে পারেন বাংলানিউজের সঙ্গে। শাকিব খানের বাবা-মার সঙ্গে তাদের যোগাযোগ করিয়ে দেওয়ার কাজটা বাংলানিউজ সানন্দে পালন করবে।

বাংলাদেশ সময় ১৫৪৫, জানুয়ারি ২৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad