ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

নতুন ধারাবাহিক ‘চোরাগলি’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১২
নতুন ধারাবাহিক ‘চোরাগলি’

মোরশেদ চৌধুরীর রচনায় ও সি কে কমলের পরিচালনায় নতুন ধারাবাহিক নাটক ‘চোরাগলি’। নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, খায়রুল আলম সবুজ, আফরোজা বানু, শহীদুল আলম সাচ্চু, আব্দুল কাদের, শিরিন বকুল, তরু মোস্তফা, ফকরুল হাসান বৈরাগি, ফারুক আহমেদ, আজিজুল হাকিম, তৌকীর আহমেদ, নাদিয়া, শারমিন শীলা, হুমায়রা হিমু প্রমুখ।



নাটকের গল্পে দেখা যায়, সুদর্শন ও প্রানবন্ত এক যুবক জাফর আহমেদ। বেকার জাফর চাকরির জন্যে প্রতারনার আশ্রয় নেন। বড় একটি অফিসে তিনি ইন্টারভিউ দিতে যান। সেখানে অফিসের প্রধান কর্মকর্তা মকবুল সাহেবকে মিথ্যার জালে ফাঁসিয়ে দেন। মকবুল সাহেবকে তিনি জানান, দীর্ঘ সময় তিনি আমেরিকায় থেকেছেন। সেখানে বাংলাদেশী প্রয়াত ফয়জুর রহমান খানের মালিকানাধীন একটি বায়িং হাউজে চাকরি করেছেন। চাকরিতে থাকার সময় আমেরিকা প্রবাসী ফয়জুর রহমানের একমাত্র মেয়ে তানিয়াকে তিনি বিয়ে করেন। এখন স্বামী-স্ত্রী দুজনই আমেরিকা ছেড়ে ঢাকায় বেকার অবস্থায় বসবাস করছেন। জাফরের বানানো গল্পে মকবুল সাহেব কিছুটা আবেগ প্রবণ হয়ে যান। কারন প্রয়াত ফয়জুর রহমান খান ছিলেন মকবুলের ঘনিষ্ঠ বাল্যবন্ধু। আবেগ-আপ্লুত হয়ে মকবুল চাকরিটা জাফরকে দিয়ে দেন। এরপর এক সময় মকবুল বন্ধুর মেয়ে তানিয়াকে দেখতে চাইলে শুরু হয় জটিলতা। মিথ্যা ঢাকতে জাফর প্রখ্যাত নাট্য পরিচালক তারেক হোসেনের শরনাপন্ন হন। তারেকের অনুরোধে টিভি অভিনেত্রী ঝুম্পা কেবলমাত্র এক সন্ধ্যার জন্যে সে জাফরের কাল্পনিক স্ত্রী তানিয়ার ভুমিকায় অভিনয় করতে রাজি হন। এরপর চলে নাটকীয় সব ঘটনা।

নাটকটি ২৯ জানুয়ারি থেকে ৮টা ৪০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে।

বাংলাদেশ সময় ১৬২০, জানুয়ারি ২৮,২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।