ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতাল থেকে বাড়ী ফিরলেন ডেমি মুর

প্রীতি ওয়ারেছা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১২
হাসপাতাল থেকে বাড়ী ফিরলেন ডেমি মুর

সম্প্রতি হলিউড অভিনেত্রী ডেমি মুর সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। নিজের জন্মদিন উৎসবে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এ অভিনেত্রী।

ক্যালিফোর্নিয়ার শেরমান ওকস্ হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। চিকিৎসকের পরামর্শে কিছুটা সুস্থ হয়ে বাড়ী ফিরলেন ডেমি।
 
ক্যালিফোর্নিয়ার শেরমান ওকস্ হাসপাতালের এক চিকিৎসক জানিয়েছেন, ডেমির সুস্থতার জন্য তাকে নিয়মিত সার্বিক স্বাস্থ্য পরীক্ষা করতে হবে। আর এ জন্যে এখন থেকে তাকে একজন বিশেষজ্ঞের তত্বাবধানে থাকতে হবে। ’

৪৯ বছর বয়সী ডেমি স্বামী অ্যাস্টন কুচারের সাথে বিয়ে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। স্বামীর সঙ্গে দীর্ঘ ৬ বছরের সংসার জীবনের অবসানের ফলে তার মানসিক ভারসাম্য নস্ট হয়েছে হয়েছে বলে ধারণা করছেন তার শুভাকাঙ্খিরা। কিছুদিন হল প্রতারনার অভিযোগে স্বামীকে ডির্ভোস দিয়েছেন তিনি। কিন্তু ডেমির অসুস্থতার খবর শুনে ব্রাজিলে নিজের কাজ অসমাপ্ত রেখে আমেরিকায় চলে এসেছেন কুচার।

অন্যদিকে ডেমির প্রথম স্বামী ব্রুস উইলস্ অভিযোগ করেন, ক্ষুধামন্দা এবং মাদকের অপব্যবহার ডেমি অসুস্থতার মূল কারণ।

স্ট্রিপটিজ তারকা ডেমির বিরুদ্ধে আরও অভিযোগ আছে  তিনি অ্যাডারল নামক একটি ওষুধ নিয়মিত গ্রহণ করতেন। এছাড়াও রাডারঅনলাইন.কম –এর তথ্য অনুযায়ী , ডেমি প্রচুর এনার্জি ড্রিঙ্ক এবং অ্যাডারল গ্রহণ করতেন এবং অনিয়মিত খানাপিনা করতেন যেগুলো তার শরীরের মারাত্বক ক্ষতি করেছে। যার কারনে তিনি অসুস্থ হন। এখন থেকে তাকে নিয়মিত বিশ্রাম এবং বিশেষজ্ঞের পরামর্শ মেনে চলতে হবে।

বাংলাদেশ সময় ১৫২২, জানুয়ারি ২৮,২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।