ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভয়াবহ আগুনের কবলে শহিদুজ্জামান সেলিম!

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১২
ভয়াবহ আগুনের কবলে শহিদুজ্জামান সেলিম!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শহিদুজ্জামান সেলিম অল্পের জন্য আগুনের হাত থেকে বেঁচে এলেন। সম্প্রতি মেহেদী হাসান টিংকুর পরিচালনায় ধারাবাহিক ‘ক্যারামতি’ নাটকের শুটিং করতে গিয়ে ভয়াবহ আগুনের কবলে পরেন তিনি।

সৌভাগ্যক্রমে সে আগুন থেকে রেহাই পেয়েছেন সেলিম।

ঢাকা থেকে কিছু দূরে অবস্থিত পূবাইলের একটি স্থানে ধারাবাহিক এ নাটকের শুটিং চলছিল। নাটকের একটি দৃশ্যের শুটিং করার জন্যে রাতের বেলায় একাই নৌকায় চড়তে হয় সেলিমকে। দৃশ্যটিতে কেরোসিনের একটি স্টোভে ভাত রাঁধছিলেন তিনি। হঠাৎ নৌকার দোলে স্টোভটি কাত হয়ে পরে যায়। স্টোভ থেকে কেরোসিন গড়িয়ে পরে নৌকার কাঠের পাটাতনে। এরই মধ্যে স্টোভের আগুন নৌকায় লেগে যায়। ক্ষনিকের মধ্যেই আগুন ছড়িয়ে পরে নৌকায়। ততক্ষনে নৌকাটি পার থেকে অনেকটা একটু দূরে চলে গেছে। দ্রুত আগুন ছড়িয়ে পরায় সেলিম হতবিহবল হয়ে পড়েন। তিনি না পারছিলেন পানিতে ঝাপ দিতে না পারছিলেন পারে ফিরে আসতে। পরিস্থিতি সামাল দিতে তাৎক্ষনিকভাবে পরিচালক মেহেদী হাসান টিংকু পানিতে নেমে যান।   অবশেষে নৌকা পাড়ে ভেড়ান তিনি। এরপর সেলিম পাড়ে নেমে আসেন। ভীষন ভয় পেলেও তিনি অক্ষত অবস্থায় ছিলেন। এরপর সবার প্রচেষ্টায় নৌকার আগুন নেভানো সম্ভব হয়।

আগুনের ভয়াবহ সে অভিজ্ঞতা থেকে শহিদুজ্জামান সেলিম জানিয়েছেন , কেরোসিন তেল নৌকার পাটাতনে কাঠের উপর পড়ায় আগুনটা কোন কিছু বোঝার আগেই দাউ দাউ করে বেড়ে উঠে। পরিস্থিতি খুবই বিপদজনক হয়ে উঠেছিল। পরিচালকের উপস্থিত বুদ্ধি এবং সাহসিকতার কারনে আগুনে পোড়ার হাত থেকে রক্ষা পেলাম। আল্লাহর রহমতে এ যাত্রায় বেঁচে এসেছি।

মেহেদী হাসান টিংকুর পরিচালনায় ও অনুপ্রাশের প্রযোজনায় ধারাবাহিক ‘ক্যারামতি’ নাটকে সেলিম একটি চোরের ভুমিকায় অভিনয় করছেন। এ নাটকে আরো অভিনয় করেছেন জয়ন্ত চট্রোপাধ্যায়, ম আ ছালাম, মোমেনা চৌধুরী, ওয়াহিদা মল্লিক জলি, আহমেদ রুবেল, শহীদুজ্জামান সেলিম, রুনা খান, শতাব্দি ওয়াদুদ, মাহমুদুল ইসলাম মিঠু, চঞ্চল খান, ফারহানা মিলি, সবুজ, নাফিজা, হাফিজ, পিয়াল , তন্ময়, রফিক প্রমুখ।

বাংলাদেশ সময় ১৩৩০, জানুয়ারি ২৮,২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।