ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

বিনোদন

জনি লিভারের ছেলে-মেয়ের সঙ্গে নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
জনি লিভারের ছেলে-মেয়ের সঙ্গে নাচের ভিডিও ভাইরাল নাচের ভিডিওর ক’টি দৃশ্য

ভারতীয় সিনেমার কিংবদন্তি কমেডিয়ান জনি লিভারের জনপ্রিয়তা একবিন্দুও কমেনি। সেটা আবারও প্রমাণিত হলো যখন তুমুল জনপ্রিয় এ অভিনেতা নিজের ছেলে-মেয়ের সঙ্গে একটি নাচের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন।

 

দুই সন্তান জ্যামি এবং জেসের সঙ্গে নাচলেন জনি লিভার। একটি বিদেশি গানের তালে দুই সন্তানের সঙ্গে পা মেলাতে দেখা যায় জনি লিভারকে।  তবে বাবার সঙ্গে ছেলে মেয়ের মুখভঙ্গি এবং অভিনয়ও মুগ্ধ করছে। তারা যে বাবার যোগ্য উত্তরসুরী হতে পারবেন তাও বেশ স্পষ্ট ভিডিওতে।  

নিজের ইনস্টাগ্রামে জনি লিভার শেয়ার করেন নাচের ভিডিওটি। জনি যখন জ্যামি এবং জেসের সঙ্গে বিদেশি গানের ধুনে নাচতে শুরু করেন, তখনই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

জনি লিভার ওই ভিডিওটি যখন শেয়ার করেন, তখনই ১৩ লাখ ভিউ হয়ে যায়। লাইক পড়ে ৯৬ হাজারের মতো। এতক্ষণে লাইক সংখ্যা ১ লাখ ৬০ হাজার। অর্থাত, বয়স বাড়লেও জনি লিভার যে এখনও পর্যন্ত দর্শকদের হৃদয়ে নিজের জায়গা ধরে রেখেছেন, তা বেশ বেশ বোঝা যাচ্ছে।  

বর্তমানে জনি লিভারের বয়স ৬৩। যদিও এই ভিডিওতে তাকে দেখলে তাকে এতটা বয়স্ক মনেই হচ্ছে না। পাশাপাশি ভিডিওটি দেখে তাদের প্রশংসায় ভরিয়ে দেন অনুরাগীরা। জ্যামি এবং জেসকে নিয়ে জনি লিভার যাতে একসঙ্গে পর্দাভাগ করেন, অথবা ওটিটি ফ্ল্যাটফর্মে নতুন একটি কমেডি শো শুরু করেন, এমন অনুরোধও করেছেন ভক্তরা।  

জনি লিভারের মেয়ে জ্যামি লিভার জানান, বাবার সঙ্গে এই ভিডিও শুট করার জন্য তার ভাই জেস অনেকদিন ধরে চেষ্টা করছিলেন। অবশেষে তাদের সেই চেষ্টা ফলপ্রসূ হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa