ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

বিনোদন

১৮ মার্চ আসছে চঞ্চল চৌধুরী ও শুভ’র ‘কন্ট্রাক্ট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
১৮ মার্চ আসছে চঞ্চল চৌধুরী ও শুভ’র ‘কন্ট্রাক্ট’ ওয়েবসিরিজ ‘কন্ট্রাক্ট’র পোস্টার

কিছুদিন ধরেই আন্তর্জালে দেশীয় কয়েকজন তারকা একের পর এক পোস্টার শেয়ার করে দর্শক ভক্তদের আগ্রহ বাড়িয়ে তুলেছিলেন। এবার ঘোষণা এলো, চঞ্চল চৌধুরী, আরেফিন শুভ, মম, মিথিলা প্রমুখ অভিনীত ‘কন্ট্রাক্ট’ নামের ওয়েবসিরিজটি মুক্তি পাচ্ছে ১৮ মার্চ।

 

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা পাঠকনন্দিত বই ‘কন্ট্রাক্ট’র উপর ভিত্তি করে ওয়েব সিরিজটি নির্মাণ করা হয়েছে। ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে রাজনীতির এক অন্ধকার জগত, যেখানে স্বার্থোদ্ধারের জন্য গড়ে তোলা হয় খুনিদের। এই প্রথমবারের মতো কোন ওয়েব সিরিজে একসাথে কাজ করেছেন ঢাকার চলচ্চিত্রের অন্যতম তারকা চঞ্চল চৌধুরী ও আরেফিন শুভ।  

ওয়েব সিরিজটির অন্যান্য মুখ্য চরিত্রে রয়েছেন জাকিয়া বারী মম, রাফিয়াথ রশিদ মিথিলা ও তারিক আনাম খান। ‘কন্ট্রাক্ট’ পরিচালনা করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, সহকারী পরিচালক হিসেবে রয়েছেন পার্থ সরকার। সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল পোস্টার প্রকাশের মাধ্যমে গতকাল সন্ধ্যায় এই ওয়েব সিরিজটি সম্পর্কে দর্শকদের জানিয়েছেন আরেফিন শুভ।

রাজনৈতিক-রোমাঞ্চ ঘেরা এই ওয়েব সিরিজটি জিফাইভে বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশী দর্শকরা।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa