ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

বিনোদন

অনুরাগ-তাপসীদের বাড়িতে আয়কর বিভাগের হানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
অনুরাগ-তাপসীদের বাড়িতে আয়কর বিভাগের হানা তাপসী পান্নু ও অনুরাগ কশ্যপ

বলিউডের নির্মাতা অনুরাগ কশ্যপ, মধু মন্টেনা, বিকাশ বেহল ও অভিনেত্রী তাপসী পান্নুর বাড়ি ও অফিসে অনুসন্ধান চালিয়েছে আয়কর বিভাগ। ট্যাক্স ফাঁকির মামলায় অভিযুক্ত ফ্যান্টম ফিল্মসের সঙ্গে যুক্ত থাকায় তাদের আস্তানাতে তল্লাশি চালানো হয়েছে বলে জানা গেছে।

ট্যাক্স ফাঁকির অভিযোগ উঠেছে ফ্যান্টম ফিল্মস ও ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি কোয়ান’র বিরুদ্ধে। কোয়ান’র মালিক প্রভাবশালী প্রযোজক মধু মন্টেনা। অন্যদিকে ফ্যান্টম ফিল্মসের প্রতিষ্ঠাতা অনুরাগ, বিকাশ, বিক্রমাদিত্য ও মধু মন্টেনা। ফ্যান্টম ও কোয়ানের সঙ্গে যোগসূত্র ধরে মুম্বাই ও পুনের ২২টি স্থানে অভিযান চালাচ্ছে ইনকাম ট্যাক্স বিভাগ। অনুসন্ধান শেষে অভিযুক্তদের নামে সমন জারি করতে পারে কর্তৃপক্ষ। খবর ইন্ডিয়ার টুডে’র।  

২০১১ সালে বলিউডের চারজন প্রভাবশালী পরিচালক ও প্রযোজক প্রতিষ্ঠা করেন ফ্যান্টম ফিল্মস। এরা হলেন অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতোয়ানে, বিকাশ বেহল ও মধু মন্টেনা। চলচ্চিত্র নির্মাণ ও বিতরণের জন্য প্রসিদ্ধ এ প্রতিষ্ঠানকে বলা হতো ‘পরিচালকদের কোম্পানি’। ২০১৫ সালে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট আলোচিত এ কোম্পানিটির ৫০ শতাংশ শেয়ার কিনে নেয়। ২০১৮ সালের অক্টোবরে ফ্যান্টমের সহপ্রতিষ্ঠাতা বিকাশ বেহলের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ ওঠার পর কোম্পানিটি বিলুপ্ত করা হয়।  

স্বল্প সময়ের মধ্যেই সমালোচকদের কাছে প্রশংসিত বেশকিছু সিনেমা উপহার দিয়েছে ফ্যান্টম ফিল্মস। এর মধ্যে রয়েছে রণবীর সিং ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘লুটেরা’ (২০১৩), কঙ্গনা রনৌতের ‘কুইন’ (২০১৪), আনুশকা শর্মার ‘এনএইচ১০’ (২০১৫), ‘আগলি’ (২০১৩), ‘হানটার’ (২০১৫), ‘বোম্বে ভেলভেট’ (২০১৫) ও ‘মসান’ (২০১৫)।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa