ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

বিনোদন

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা তৃণমূলের পতাকা হাতে তুলে নিচ্ছেন সায়ন্তিকা

কলকাতা: ভোটের মুখে রাজনৈতিক দলে টলি তারকাদের যোগদান অব্যাহত রয়েছে। বুধবার (০৩ মার্চ) মমতার দলে যোগ দিলেন টলি অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী।

এদিন তৃণমূল ভবনে রাজ্যের তিন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ব্রাত্য বসুর উপস্থিতিতে দলীয় পতাকা তুলে নেন অভিনেত্রী।

এর কদিন আগে হুগলির এক জনসভায় মমতার হাত থেকে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে নিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী জুন মালিয়া, সায়নী ঘোষ, মানালি দে, অভিনেতা কাঞ্চন মল্লিক এবং ক্রিকেটার মনোজ তিওয়ারির মতো তারকারা। তালিকায় আছেন বর্ষীয়ান অভিনেতা দীপংকর দে, ভারত কল, সৌরভ দাস, পিয়া সেনগুপ্ত, কৌশানি, বাহামণি’খ্যাত রণিতা, সৌপ্তিক, জল নূপুর’খ্যাত লাভলিসহ একঝাঁক তারকা।

তারকা চমকে পিছিয়ে নেই বিজেপি। কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছে অভিনেতা যশ দাশগুপ্ত, হিরণ, বিবি পায়রা’খ্যাত অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলী বিশ্বাস, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, অতনু রায়, খড়কুটো ধারাবাহিকের কৌশিক রায় ও তৃণমূলের ঘনিষ্ঠ বলে পরিচিত রুদ্রনীল ঘোষ।

এদিন যোগ দিয়েই সায়ন্তিকা বলেন, দিদির পাশে থেকে মানুষের সেবা করতে চাই, মানুষের জন্য কাজ করতে চাই। আমাকে সুযোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসকে অনেক ধন্যবাদ। আপনারা আমাকে আশীর্বাদ করুন যাতে আমি সেই দায়িত্ব পালন করতে পারি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ধন্যবাদ। বিগত দশ বছর ধরে আমি দিদির পাশে ছিলাম, আগামী দিনেও থাকব। আজকে থেকে দিদির পাশে থেকে তার হাত শক্ত করব। মানুষের সেবা করব।

ফলে চমকের শেষ নেই একুশের বিধানসভা নির্বাচনে। এই প্রেক্ষাপটে ৭ মার্চ কলকাতায় মোদীর জনসভায় উপস্থিত থাকতে পারেন সৌরভ গাঙ্গুলি, মিঠুন চক্রবর্তী, প্রসেজিৎ চট্টোপাধ্যায়। এই তিন তারকা বিজেপিতে যোগ দিতে পারে এমন জল্পনাও শোনা যাচ্ছে।

সব মিলিয়ে এবারের বিধানসভা নির্বাচনে সব রাজনৈতিক দল ভোটার টানতে অনেকটাই টলি তারকাদের ওপর নির্ভর করছে তা নিঃসন্দেহে বলা যায়।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
ভিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa