ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

বিনোদন

করোনা ভাইরাসের টিকা নিলেন ববিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
করোনা ভাইরাসের টিকা নিলেন ববিতা টিকা নেওয়ার পর ববিতা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কিংবদন্তি অভিনেত্রী ববিতা করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। বুধবার (৩ মার্চ) সকালে রাজধানী মহাখালীতে অবস্থিত বক্ষব্যাধি হাসপাতালে টিকার প্রথম ডোজ নেন তিনি।

ববিতা নিজেই টিকা নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। প্রকাশ করেছেন টিকা নেওয়ার পর তার হাস্যোজ্জ্বল ছবিও।

টিকা নেওয়ার পর সুস্থ ও স্বাভাবিক আছেন বলে জানিয়েছেন এই কিংবদন্তি অভিনেত্রী। ববিতা বলেন, ‘টিকার ১ম ডোজ নিয়ে সুস্থ ও স্বাভাবিক আছি। আমি মনে করি টিকা আমাদের নাগরিক দায়িত্ব। ’

এসময় তিনি দেশের নাগরিকদের জন্য বিনা মূল্যে টিকা নিশ্চিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ববিতার একদিন আগে করোনার টিকা নিয়েছেন আরেক কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা। এছাড়া এখন পর্যন্ত বিনোদন অঙ্গন থেকে টিকা নিয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী ও চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, অভিনেত্রী তারিন, চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa