ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘সালার’ সিনেমার মুক্তির তারিখ জানালেন প্রভাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
‘সালার’ সিনেমার মুক্তির তারিখ জানালেন প্রভাস ফার্স্টলুক পোস্টারে প্রভাস

দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের নতুন সিনেমা ‘সালার’। এতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি হাসান।

সিনেমাটির মুক্তি তারিখ ঘোষণা করেছেন প্রভাস নিজেই।

রোববার (২৮ ফেব্রুয়ারি) ‘সালার’-এর ফার্স্টলুক পোস্টার প্রকাশ করে এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়। প্রভাস সামাজিক মাধ্যমে লেখেন, ‘সালার’-এর মুক্তির তারিখ জানাতে পেরে আমি আনন্দিত। ২০২২ সালের ১৪ এপ্রিল এটি মুক্তি পাবে।  

‘সালার’ পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। এটি নির্মিত হবে অ্যাকশন গল্পে। প্রযোজনাও করছে ‘কেজিএফ’র প্রযোজক বিজয় কিরাগান্ডুর।  

জানা যায়, ‘সালার’ সিনেমার শুটিংয়ের প্রথম শিডিউল হায়দ্রাবাদে সম্পন্ন হয়েছে। প্রভাসসহ পুরো সিনেমার টিম এখন শিডিউল বিরতিতে রয়েছেন। শিগগিরই পরবর্তী শুটিং শুরু হবে।

সিনেমাটি প্রসঙ্গে ‘বাহুবলী’খ্যাত এই অভিনেতা বলেন, ‘হায়দ্রাবাদে পূজার মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু করতে পেরে এবং ভক্তদের কাছে আমার ফার্স্টলুক প্রকাশ করতে পেরে নিজের মধ্যে উত্তেজনা কাজ করছে। ’  

২০১৯ সালে অ্যাকশন থ্রিলার সিনেমা ‘সাহো’র মধ্য দিয়ে শেষবার পর্দায় হাজির হন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।