ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অশ্লীলতাকে ছাড়িয়ে গেলেন মাইলি সাইরাস

প্রীতি ওয়ারেছা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১২
অশ্লীলতাকে ছাড়িয়ে গেলেন মাইলি সাইরাস

আমেরিকান অভিনেত্রী ও পপ সিঙ্গার মাইলি সাইরাসের প্রেমিক অস্ট্রেলিয়ান অভিনেতা লিয়াম হ্যামসওয়ার্থ। গত শনিবার প্রেমিক লিয়ামের ২২ বছর পুতি উপলক্ষে বার্থডে সেলিব্রেট করেন লস অ্যাঞ্জেলেসের ডাউনটাউনে অবস্থিত ক্লাব আইকনে।

সে পাটিতে মাইলি তার বয়ফ্রন্ডের সঙ্গে বিভিন্ন রকম অশ্লীল এবং উত্তেজক ভঙ্গিতে পোজ দিয়ে ছবি তোলনে। টিএমজেড ওয়েবসাইটরে মাধ্যমে মাইলির এ ছবগুলো ইন্টারনেট প্রকাশ পায়। যা দেখে তার ভক্তরা বেশ হতাশ হয়েছেন।

 ১৯ বছর বয়সী হ্যানা মন্টানা খ্যাত মাইলি সাইরাস ও তার বয়ফ্রন্ডে লিয়াম যে চকোলেট কেক সেলিব্রেট করেছেন সেটি ছিল পুরুষ লিঙ্গাকৃতির। আর সেই পার্টিতে রাতভর মদ্যপান করেছেন মাইলি। ওয়েবসাইট কর্তপক্ষ দাবী করেছেন মাইলি লস অ্যাঞ্জেলেসের যে ক্লাবে মদ্যপান করেছেন সেখানে ২১ বছরের নিচে মদ্যপান চরমভাবে নিষিদ্ধ।

আমেরিকান অভিনেত্রী মাইলি সাইরাস পুরো নাম ডেস্টিনি হোপ সাইরাস। মাইলি সাইরাস বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছেন ডিজনী চ্যানেল শো’তে হানা মন্টানার সিরিজের পারফমেন্সের কারণে। হানা মন্টানা শো’তে মাইলি ডিজনী চ্যানেলের এ সময়রে রেকর্ড সংখ্যক শ্রোতার সমাবেশ ঘটাতে সক্ষম হয়েছেন। আর এই বিশাল জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে মাইলি টিনএজ সেনসেশনে পরিণত হয়েছেন। প্রভাব প্রতিপত্তি আর খ্যাতি পেয়েছেন কিশোর বয়সেই। এত অল্প বয়সে সব পেয়ে বখে গেছেন মাইলি। তার বেপরোয়া জীবন যাপনের কথা বিভিন্ন সময় চলে এসেছে মিডিয়ায়। ২০০৮ সালের ২৮ এপ্রিল ভ্যানেটি ফেয়ার ম্যাগাজিনের ফটো শ্যুটে টপলেস অবস্থায় পোজ দিতে দেখা যায় এই হটপিসকে। তখন তার বয়স ছিল মাত্র ১৫ বছর। মাইলির সাথে কোআর্টিস্ট ছিলেন মাইলির বাবা বিলি রে সাইরাস। আলোচিত হওয়ার মতই ঘটনা বটে!

বাংলাদেশ সময় ১১৩১,জানুয়ারি ২৭, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।